রিয়া চক্রবর্তীর পরিবারের সবার মোবাইল বাজেয়াপ্ত করলো ইডি

0
14

মুম্বই:- নিজের মৃত্যুর কারণ নিজের সঙ্গে করেই নিয়ে চলে গেছেন ” দিল বেচারা”র নায়ক। কিন্তু তার ভক্তদের মনে অগুনতি প্রশ্ন। করোনা আবহে ভ্যাকসিনের আপডেটের পাশাপাশি মানুষের চোখ এখন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকেও। ইতিমধ্যেই ইডি দফায় দফায় জেরা করেছে রিয়া ও তার পরিবারকে। এবার সন্তোষজনক উত্তর না মেলায় বাজেয়াপ্ত রিয়া সহ তার পরিবারের সবার মোবাইল ও অন্যান্য গ্যাজেট।


সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর সম্পত্তি এক বছরে দশ গুণ। কীভাবে সম্ভব ? আয় ব্যয়ের তালমিল খুঁজতে জোরকদমে তদন্তে নেমেছে ইডি। আয়কর দফতর সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী এক বছরে রিয়া চক্রবর্তীর সম্পত্তি বেড়েছে প্রায় ১০ গুণ ৷ ২০১৭-১৮ আর্থিক বর্ষে মোট সম্পত্তি ছিল ৯৬ হাজার ২৮১ টাকা ৷ ২০১৮-১৯ আর্থিক বছরে যা প্রায় ১০ গুণ বেড়েছে । আর এতেই সন্দেহ জোরদার হচ্ছে। সোমবার টানা ১০ ঘণ্টা রিয়া, ভাই সৌভিক ও বাবাকে জেরা করেন ইডির আধিকারিকরা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা মূলত জানতে চাইছে, কতবার সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে? এবং সুশান্তের দু’টি কোম্পানিতে রিয়া, সৌভিকের শেয়ার কত? সুশান্তের কোম্পানিতে রিয়ার বাবার ভূমিকাই বা ঠিক কী? এর আগে গত শুক্রবারও ১৮ ঘণ্টা জেরা করা হয় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে। ইডির অভিযোগ, তদন্তে সাহায্য করছেন না রিয়া চক্রবর্তী।

শুধু মোবাইল ফোনই নয়, বাজেয়াপ্ত করা হল রিয়া-সহ তাঁর পরিবারের ব্যবহৃত সমস্ত রকম গ্যাজেট। বাজেয়াপ্ত করা হয়েছে দুটি আই প্যাড ও একটি ল্যাপটপ। গ্যাজেটগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে বলে ইডি সূত্রে জানানো জানা গিয়েছে।