লাউ-এর জুস খেয়ে অসুস্থ আয়ুষ্মানের স্ত্রী

গুরুতর অসুস্থ লেখিকা ও অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী ( wife ) তাহিরা কাশ্যপ। লাউয়ের জুস খেয়ে বিষক্রিয়া হওয়ায় মুম্বইয়ের এক হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করতে হয়েছিল তাঁকে। তবে আগের তুলনায় তিনি খানিকটা সুস্থ। চিকিত্‍সকদের পরামর্শ মেনে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন তাহিরা। সুস্থ বোধ করায় একটি ভিডিও শেয়ার করে ফেসবুকে সকলকে সচেতন করলেন তিনি।
আর ও  পড়ুন      কলকাতা ও উত্তর ২৪ পরগনা জেলায় চোখ রাঙাতে শুরু করেছে করোনা

তাহিরা জানান, দিন কয়েক আগে বাড়িতে সকালে লাউয়ের জুস বানিয়ে খেয়েছিলেন। তিনি প্রায়ই সেটা খান। হলুদ মিশিয়ে। কিন্তু সেদিন জুস ভীষণ তেতো লেগেছিল তাঁর ( wife )। স্বাদের পরিবর্তন হওয়া সত্ত্বেও খেয়ে নিয়েছিলেন তিনি। এরপরই ১৭ বার বমি এবং রক্তচাপ কমে ৪০-এর ঘরে পৌঁছে গিয়েছিল। তাহিরা জানান, এরপরই আইসিইউ-তে ভর্তি করতে হয় তাঁকে। দিন দুয়েক ছিলেন সেখানে। চিকিত্‍সার পর তিনি এখন অনেকটাই সুস্থ।

তাহিরার চিকিত্‍সকেরা জানান, লাউয়ের জুস শরীরের জন্য উপকারী হলেও বিশেষজ্ঞদের পরামর্শ ছাড়া খাওয়া উচিত নয়। তাছাড়া যদি স্বাদ তেতো লাগে সেক্ষেত্রে কখনই খাওয়া উচিত নয় এই জুস। প্রসঙ্গত হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর ফের কাজে ফিরেছেন তাহিরা। আপাতত ‘শর্মাজি কি বেটি’ ছবির সেট থেকে ছবিও শেয়ার করেছেন তিনি। কিছুদিন আগেই ফিলস লাইক ইশক-এর একটি ছোট গল্প পরিচালনা করেছিলেন তাহিরা। ‘শর্মাজি কি বেটি’ ছবির মাধ্যমে প্রথমবার বলিউডে পা রাখতে চলেছেন তাহিরা কাশ্যপ। স্ত্রী তাহিরার প্রথমবার বড় পর্দায় পা রাখার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন আয়ুষ্মান।

 

উল্লেখ্যঃ

গুরুতর অসুস্থ লেখিকা ও অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। লাউয়ের জুস খেয়ে বিষক্রিয়া হওয়ায় মুম্বইয়ের এক হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করতে হয়েছিল তাঁকে। তবে আগের তুলনায় তিনি খানিকটা সুস্থ। চিকিত্‍সকদের পরামর্শ মেনে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন তাহিরা। সুস্থ বোধ করায় একটি ভিডিও শেয়ার করে ফেসবুকে সকলকে সচেতন করলেন তিনি।

তাহিরা জানান, দিন কয়েক আগে বাড়িতে সকালে লাউয়ের জুস বানিয়ে খেয়েছিলেন। তিনি প্রায়ই সেটা খান। হলুদ মিশিয়ে। কিন্তু সেদিন জুস ভীষণ তেতো লেগেছিল তাঁর। স্বাদের পরিবর্তন হওয়া সত্ত্বেও খেয়ে নিয়েছিলেন তিনি। এরপরই ১৭ বার বমি এবং রক্তচাপ কমে ৪০-এর ঘরে পৌঁছে গিয়েছিল। তাহিরা জানান, এরপরই আইসিইউ-তে ভর্তি করতে হয় তাঁকে। দিন দুয়েক ছিলেন সেখানে। চিকিত্‍সার পর তিনি এখন অনেকটাই সুস্থ।