কোভিডে আক্রান্ত হলেন বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা লিওনেল মেসি

লিওনেল

কোভিডে আক্রান্ত হলেন বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা লিওনেল মেসি। রবিবার আর্জেন্টাইন নক্ষত্রের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান হয়েছে প্যারিস সাঁ জাঁ (পিএসজি)-এর পক্ষ থেকে। পাশাপাশি প্যারিস সাঁ জাঁ  পক্ষ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছে মেসি।  করোনা আক্রান্ত হয়ে লিওনেল মেসি রয়েছেন আইসোলেশনে।

 

তিনি ছাড়াও ওই ক্লাবের আরও তিন ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে ফরাসি কাপে ভানেসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে পিএসজি–র। তার আগে চার ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় চাপে দল।
পিএসজি–র তরফে জানানো হয়েছে, মেসি ছাড়াও জুয়ান বেরনাট, সার্জিও রিকো এবং নাথান বিটুমাজালা কোভিড আক্রান্ত হয়েছেন। ক্লাবের এক কর্মীও আক্রান্ত। তবে তাঁর নাম জানানো হয়নি।

 

এই মরসুমেই ছোটবেলার ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজি–তে যোগ দেন মেসি। গত দুই দশক যে শহরে ছিলেন, সেই বার্সেলোনাও ছাড়েন। পিএসজি–র হয়ে ১১টি ম্যাচে খেলেছেন মেসি। কিন্তু করেছেন মাত্র একটি গোল। সেই নিয়ে বেশ চাপেই ছিলেন সাত বার ব্যালন ডোর খেতাব জেতা এই তারকা ফুটবলার।

 

তার মধ্যেই উদ্বেগ বাড়াল কোভিড। আগামী রবিবার লিওঁর ম্যাচও খেলতে পারবেন না মেসি।  ক্লাবের তরফে জানানো হয়েছে, সমস্ত কোভিড প্রোটোকল মেনে চলছে মেসি এবং অন্য তিন ফুটবলার। চলতি সপ্তাহে ফ্রান্সে দৈনিক আক্রান্ত ২ লাখের গণ্ডি ছাড়িয়েছে।

 

আর ও পড়ুন    সামান্থা অভিনীত আইটেম গান জনপ্রিয়তায় বাজিমাত করলো

 

উল্লেখ্য, কোভিডে আক্রান্ত হলেন বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা লিওনেল মেসি। রবিবার আর্জেন্টাইন নক্ষত্রের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান হয়েছে প্যারিস সাঁ জাঁ (পিএসজি)-এর পক্ষ থেকে। পাশাপাশি প্যারিস সাঁ জাঁ  পক্ষ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছে মেসি।  করোনা আক্রান্ত হয়ে লিওনেল মেসি রয়েছেন আইসোলেশনে। তিনি ছাড়াও ওই ক্লাবের আরও তিন ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে ফরাসি কাপে ভানেসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে পিএসজি–র। তার আগে চার ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় চাপে দল।

 

পিএসজি–র তরফে জানানো হয়েছে, মেসি ছাড়াও জুয়ান বেরনাট, সার্জিও রিকো এবং নাথান বিটুমাজালা কোভিড আক্রান্ত হয়েছেন। ক্লাবের এক কর্মীও আক্রান্ত। তবে তাঁর নাম জানানো হয়নি। এই মরসুমেই ছোটবেলার ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজি–তে যোগ দেন মেসি। গত দুই দশক যে শহরে ছিলেন, সেই বার্সেলোনাও ছাড়েন। পিএসজি–র হয়ে ১১টি ম্যাচে খেলেছেন মেসি। কিন্তু করেছেন মাত্র একটি গোল। সেই নিয়ে বেশ চাপেই ছিলেন সাত বার ব্যালন ডোর খেতাব জেতা এই তারকা ফুটবলার।