সপ্তাহটি কেমন যাবে? আপনার ভাগ্য কি বলছে!

0
12

২ ফেব্রুয়ারী-৮ ফেব্রুয়ারী

মেষ- এ-সপ্তাহে নিজের কাজে আরও মন দেওয়া উচিত।ভেবেচিন্তে মানুষের সাথে কথা বলুন।নিজের শরীরের দিকে খেয়াল রাখুন।কাজের দ্বারা আপনি মিশ্রফল লাভ করবেন।দৈনন্দিন জিনিস কেনায় বহু টাকা ব্যয় হতে পারে।নিজের পরিবারকে সময় দিন।

বৃষ- আপনার কোনও নিজস্ব পরিকল্পনা খুব দ্রুত সম্পন্ন হতে পারে।পূর্বের কোনও অসমাপ্ত কাজ শেষ হওয়ার সম্ভাবনা আছে।নতুন কোনও ব্যবসার সঙ্গে যুক্ত হওয়ার কথা ভাবলে সচেতন হবেন।আপনি সংগীতের সঙ্গে যুক্ত থাকলে সাফল্য লাভ করতে পারেন।বাজারের উত্থান পতনের দিকে সজাগ দৃষ্টি রাখবেন। ১ ও ৮ সংখ্যাটি আপনার পক্ষে শুভ।

মিথুন- এই সপ্তাহে আপনার কাজে খুব চাপ থাকবে।ক্রেতা ও সহযোগীদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলুন।এই সপ্তাহে আপনি উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।কাজের সাথে নিজের পরিবারকেও সময় দিন।

কর্কট- নিজের রাগ নিজের কন্ট্রোলে রাখুন।অযথা না জেনে ভুল বুঝবেন না।সপ্তাহটি ব্যবসার দিকে শুভ।ছাত্রছাত্রীদের উচ্চ শিক্ষায় বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।কিছু কারণে এই সপ্তাহে চিন্তায় থাকতে পারেন।

সিংহ- এই সপ্তাহে কোনও সুখবর পেতে পারেন।আপনার বেখেয়ালিতে কোনও দুর্ঘটনা ঘটতে পারে।গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করবেন।নিজের ও পরিবারের প্রতি নজর দিন।

কন্যা- যাঁরা ঋণ নিয়ে ব্যবসা করছেন তাঁরা সাফল্য পেতে পারেন। আর্থিক দিক থেকে অর্পনের খুবই শুভ সময়। পড়ুয়াদের মানসিক দিকে চাপ থাকলে তা এবার কাটিয়ে উঠবেন। সন্তানকে তিরস্কার না করে বুঝিয়ে বলুন। না হলে হিতে বিপরীত হতে পারে।

তুলা- এই সপ্তাহে শিল্পী হিসাবে সুনাম অর্জন করবেন। বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে, খুব আনন্দে সময় কাটবে। আপনার খেলাধুলার জেরে সরকারি চাকরি পেতে পারেন।সপ্তাহটি আপনার জন্য শুভ।

বৃশ্চিক- আপনার কথা এবং কাজের প্রতি নজর দিন। আপনার কোনও কর্তাস্থানীয় ব্যক্তিরা অসহানুভূতি অনুভব করবে।পরিবারের উপর নজর দিন।

ধনু- বেকারদের ভাগ্য উদয়ের সম্ভাবনা প্রবল এসপ্তাহে। ধর্মীয় কোনও কাজে অংশ নিতে পারেন আপনি ও আপনার পরিবার। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য ভালো কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে। পড়ুয়াদের ব্যবসায়ীক কাজে বা চাকরির প্রয়োজনে বিদেশ যেতে হতে পারে।

মকর- এ সপ্তাহে কেনাকাটার যোগ রয়েছে।প্রয়োজনে প্রিয়জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা ভালো ফল পাবে। এসপ্তাহে তাদের কোনও পরীক্ষার ফল হাতে পেতে পারেন। প্রত্যাশিত কোনও কাজে অগ্রগতি হবে।

কুম্ভ- কর্মস্থলে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। এ সপ্তাহে রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। পরিবারের অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক বিষয়ে কোনও নতুন অংশীদার নিতে পারেন। বিবাহিত জীবনে কোনও অশান্তি চললে তার মীমাংসা হয়েযাবে।আপনি মানসিক ও শারীরিক বল ফিরে পাবেন।

মীন- ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারেন। সঞ্চয় করতে চাইলে সফলতা আসবে। খাবারের ব্যবসায়ীরা লাভবান হবেন। পুরনো কোনও বকেয়া অর্থ আদায় হতে পারে। সাংসারিক দিক থেকে শান্তি বজায় থাকবে।