মমতা বন্দ্যোপাধ্যায় কতো ভোটে জিতবেন? জানালেন সুব্রত মুখার্জি

সুব্রত
সুব্রত

মমতা বন্দ্যোপাধ্যায় কতো ভোটে জিতবে্ন? জানালেন সুব্রত মুখার্জি।মায়ের আশীর্বাদে মমতা লক্ষাধিক ভোটে জিতবে।আগে কে ছিলেন জানি না?  তবে মমতা বন্দোপাধ‍্যায়, মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। রাজনীতিতে এই মুহুর্তে মমতার সমকক্ষ কেউ নেই। বিজেপি সিবিআই অমুক তমুক ব‍্যবহার করছে এবং সেটা চলবে আমরা জানি”।

 

সম্প্রতি বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ ভবানীপুর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দোপাধ‍্যায় ও বিজেপি প্রার্থী আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল প্রসঙ্গে বলেন, আগেও মমতা বন্দোপাধ‍্যায়কে কেউ চিনত না। রাজনীতিতে আসার পর তাঁকে সবাই চেনে।

 

তাই নতুন মুখ প্রিয়াঙ্কাকেও সবাই চিনবে। তার প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নাম করে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন এবং শিল্প পুনর্গঠন মন্ত্রী সুব্রত মুখোপাধ‍্যায় বলেন, আমি সাধারণত দিলীপের কথার উত্তর দিই না। মমতা বন্দোপাধ‍্যায়, মমতা বন্দোপাধ‍্যায়। এই মুহুর্তে রাজনীতিতে তাঁর প‍্যারালাল কেউ নেই।

 

আর ও পড়ুন    কালো মুখের দুর্গা পুজো হয় সুন্দরবনের এই গ্রামে

 

তারপর তিনি বলেন, রাজ‍্যের, ভারত বর্ষের ও দশে র মঙ্গল এবং আমরা যে দুর্যোগের মধ‍্য দিয়ে যাচ্ছি। তা থেকে মা আমাদের দ্রুত আমাদের মুক্তি দেবেন , বঙ্গবাসীদের রক্ষা করবেন। মায়ের কাছে প্রার্থনা করলাম। সেই মাতৃ আশীর্বাদের জন‍্য তারাপীঠে এসেছি।

 

এবার ভবানীপুর উপনির্বাচনে মায়ের আশীর্বাদে লক্ষাধিক ভোটে জয়ী হবেন মমতা বন্দোপাধ‍্যায়। পৃথিবীর কোন শক্তি নেই তাঁকে আঁটকাবার। এদিন তারাপীঠে পুজো দিয়ে সার্কিট হাউসে প্রশাসনিক বৈঠক সারেন মন্ত্রী। সেখানে একাধিক বিষয়ে বৈঠক করেন মন্ত্রী। মন্ত্রী ছাড়াও বিধান সভার ডেপুটি স্পীকার আশীষ বন্দোপাধ‍্যায় সহ বিভিন্ন আধিকারিকরা ছিলেন।

 

এদিন এক প্রশ্নের উত্তরে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন এবং শিল্প পুনর্গঠন মন্ত্রী সুব্রত মুখোপাধ‍্যায় বলেন, এই মুহুর্তে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প‍্যারালাল কেউ নেই। মমতা বন্দোপাধ‍্যায়ের বিপরীতে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিব্রেওয়ালের সি বি আইয়ে কথা বলেন। সেই প্রসঙ্গে তিনি বলেন, বিজেপি সিবিআই অমুক তমুক ব‍্যবহার করছে এবং সেটা চলবে আমরা জানি।