সুশান্ত কাণ্ডে সি বি আই তদন্তের নির্দেশ দিলো দেশের সর্বোচ্চ আদালত

0
2

তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে একের পর এক রহস্য সামনে আসছে। ইতিমধ্যেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী কে জিজ্ঞাসাবাদ করেছে ইডি, এমন কি রিয়ার বাড়ির লোকজনের সাথেও কথা বলেছে ইডি। সুশান্ত অনুগামীরা বারবার সুশান্তের মৃত্যু রহস্য উদ্ঘাটনের দাবি জানিয়েছে এমন কি সুশান্তের পরিবার ও ঘনিষ্ঠ মহলেও সি বি আই তদন্তের কথা বারবার আলোচনা হয়েছে। সেই মতো সুপ্রিম কোর্টে আর্জিও জানানো হয়। আজ কে সুপ্রিম কোর্টের পক্ষ থেকে নির্দেশদেওয়া হয় সি বি আই তদন্তের। স্বভাবতই এই রায়দানে খুশি সুশান্তের পরিবার।

সুশান্তের বোন শ্বেতা টুইট করে সে কথা জানান। তিনি লেখেন যে এবার সুশান্ত হয়তো ন্যায় বিচার পাবে। প্রসঙ্গত সুশান্তের সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে ছিলেন শ্বেতা। তিনি বারবার সংবাদ মাধ্যম কে জানিয়েছেন যে সুশান্তের মৃত্যু স্বাভাবিক নয় এবং সঠিক তদন্তের দাবিও করেন তিনি।

এর পর টুইট করেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। তিনি শ্বেতার টুইট এর মন্তব্যে লেখেন “এবার আমরা ন্যায় বিচার পাওয়ার পথে “। শ্বেতার মতো সরব অঙ্কিতাও । সুশান্তের সাথে অঙ্কিতার সম্পর্ক ভেঙে গেলেও এখনো সুশান্ত -অঙ্কিতা ফ্যানেদের কাছে এই জুটি অত্যন্ত প্রিয়। এই সিদ্ধান্ত কে স্বাগত জানিয়েছেন বলি অভিনেতা অক্ষয় কুমারও। তিনি লেখেন যে প্রকৃত সত্য সামনে আসার ব্যাপারে তিনিও আশাবাদী।