সৌরভের বায়োপিকে কে অভিনয় করবেন ? চড়ছে জল্পনা

সৌরভের

সৌরভের বায়োপিকে কে অভিনয় করবেন ? চড়ছে জল্পনা । সৌরভ গাঙ্গুলির বায়োপিকে কে অভিনয় করবেন তা নিয়ে এখন জল্পনা তুঞ্জে।  শোনা যাচ্ছে সৌরভের চরিত্রে অভিনয়ের সুযোগ নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর কাপুর। আবার পরমব্রত চ্যাটার্জিকে নিয়ে আগ্রহী নন প্রযোজক।

 

জানা গেছে লভ রঞ্জনের প্রযোজনা সংস্থা সৌরভের চরিত্রে অভিনয়ের জন্য সর্বভারতীয় মুখ খুঁজছে। সবচেয়ে বড় কথা দুই অভিনেতার নাম সরতেই  উঠে আসছে খোদ বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির নাম। তাহলে কি নিজের চরিত্রে নিজেই অভিনয় করতে চলেছেন ‘‌মহারাজ’‌‌?‌

 

যা নিয়ে জোর জল্তপনা চড়ছে। ইতিমধ্সৌযে রভের ভূমিকায় অভিনয় না করার একটি কারণ দেখিয়েছেন রণবীর। তাঁর দাবি, তিনি ক্রিকেটের থেকে ফুটবল বেশি পছন্দ করেন। আর সৌরভের চরিত্রে অভিনয় করলে পর্দাজুড়ে তাঁকে ক্রিকেট খেলতে হবে। তাই এই ছবিতে অভিনয়ে আগ্রহী নন তিনি।

 

আর ও  পড়ুন    স্মার্ট ফোনের মাধ্যমে ব্যাঙ্কিংয়ের কাজ করেন ? তাহলে আজই সতর্ক হোন

 

রণবীর  জানিয়েছেন, তিনি কারও বায়োপিকে অভিনয় করতে আগ্রহী নন।  প্রযোজকের ঘনিষ্ঠ মহল থেকে আবার জানা গেছে বিজ্ঞাপনে অভিনয়, সঞ্চালনার দৌলতে সৌরভ আর ক্যামেরার মধ্যে ভালই বন্ধুত্ব গড়ে উঠেছে। নিজেকে ঘষেমেজে আরও ধারালো করেছেন সৌরভ। ফলে, তাঁর চরিত্রে তাঁকেই নেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

 

তবে চিত্রনাট্য লেখার কাজ এখনও চলছে। চূড়ান্ত চিত্রনাট্য তৈরির পরে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন প্রযোজক। চলতি মাসেই লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রযোজনা সংস্থা লভ ফিল্মস সৌরভের বায়োপিক তৈরির কথা ঘোষণা করে। জানা গেছে প্রযোজনা সংস্থা নাকি এই ছবি তৈরির ব্যাপারে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সাহায্য চেয়েছে।

 

উল্লেখ্য,সৌরভ গাঙ্গুলির বায়োপিকে কে অভিনয় করবেন তা নিয়ে এখন জল্পনা তুঞ্জে।  শোনা যাচ্ছে সৌরভের চরিত্রে অভিনয়ের সুযোগ নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর কাপুর।

 

আবার পরমব্রত চ্যাটার্জিকে নিয়ে আগ্রহী নন প্রযোজক। জানা গেছে লভ রঞ্জনের প্রযোজনা সংস্থা সৌরভের চরিত্রে অভিনয়ের জন্য সর্বভারতীয় মুখ খুঁজছে। সবচেয়ে বড় কথা দুই অভিনেতার নাম সরতেই  উঠে আসছে খোদ বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির নাম। তাহলে কি নিজের চরিত্রে নিজেই অভিনয় করতে চলেছেন ‘‌মহারাজ’‌‌?‌