স্ত্রীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করে শ্যালকের হাতে আক্রান্ত হলেন জামাইবাবু

vlcsnap 6935 09 26 10h41m18s315 স্ত্রীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করে শ্যালকের হাতে আক্রান্ত হলেন জামাইবাবু vlcsnap 7343 08 16 22h08m26s926 স্ত্রীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করে শ্যালকের হাতে আক্রান্ত হলেন জামাইবাবু

 

স্ত্রীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করে শ্যালকের হাতে আক্রান্ত হলেন জামাইবাবু। জামাইবাবুকে প্রকাশ্য রাস্তায় মাথায় বোতল ভেঙে খুনের চেষ্টা করে শ্যালকের। মালদা থানার মুচিয়া এলাকার ঘটনা। আহত ব্যাক্তি বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্তে নেমেছে মালদা থানার পুলিশ।

আহত ব্যক্তির নাম মদন দাস। তার অভিযোগ বেশ কিছুদিন ধরেই তার স্ত্রীর সাথে এক দুধ বিক্রেতা উৎপল ঘোষের অবৈধ সম্পর্ক হয়। এ নিয়ে স্বামী প্রতিবাদ করলে তার স্ত্রীর সাথে বচসা শুরু হয়। এরপর স্ত্রী রাগ করে বাবার বাড়িতে চলে যায়। সোমবার সকালে স্বামী বাড়ির কাছে বাজারের মধ্যে দাঁড়িয়ে ছিলেন। অভিযোগ সেই সময় তার শ্যালক বিপ্লব দাস তার ওপর হামলা চালায় এবং মাথায় কোল্ড্রিংসের বোতল ভেঙে তাকে খুনের চেষ্টা করে। স্থানীয় দোকানদাররা তাকে কোনরকমে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। তার আঘাত গুরুতর থাকায় তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্যালক স্ত্রী শ্বশুরবাড়ির লোকেরা গা-ঢাকা দিয়েছে। মদন দাসের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে মালদা থানার পুলিশ।