হঠাৎ রাস্তায় মাথায় হাত দিয়ে রাস্তায় বসে পড়লেন শ্রীলেখা, কেন?

রাস্তায়
রাস্তায়

হঠাৎ রাস্তায় মাথায় হাত দিয়ে রাস্তায় বসে পড়লেন শ্রীলেখা, কেন? টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র  প্রায় একমাস ধরে ইউরোপ সফরে রয়েছেন।

 

এক দেশ থেকে আরেক দেশ ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। তবে বেড়াতে গিয়ে হঠাৎই ভেনিসের রাস্তায় বসে পড়লেন শ্রীলেখা। অভিনেত্রীর ফেসবুক প্রোফাইলে উঠে এসেছে এমনই একটি ছবি। নেট দুনিয়ায় এখন সেটা ঘিরেই চলছে চর্চা।

 

৭৮তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন কলকাতা’ দেখানো হয়েছে। এই ছবির কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। সে কারণেই ভেনিসে গেছেন অভিনেত্রী। সবুজ শিফন শাড়িতে রেড কার্পেটে হাঁটতেও দেখা গেছে তাকে।শ্রীলেখার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা লম্বা ঝুলের খোলামেলা পোশাক পরে মাথায় হাত দিয়ে রাস্তায় বসে পড়েছেন অভিনেত্রী।

 

আর ও পড়ুন    দিনভর চলবে ভারী থেকে অতি ভারী বৃষ্টি, কবে থেকে উন্নতি হবে আবহাওয়ার?

 

তার চোখে কালো চশমা, পাশে রাখা একটা হলুদ ব্যাগ আর পায়ে স্যান্ডেল। কী এমন ঘটেছে?  আগামী ১৫ সেপ্টেম্বর ফেরার কথা রয়েছে শ্রীলেখার। তবে করোনা পরীক্ষা না করে সেখান থেকে ফেরা যাবে না। তাই আরটিসিআর টেস্ট করাতে গিয়েছিলেন অভিনেত্রী।

 

আর সেখানেই জোর ধাক্কা খেয়েছেন তিনি। ভেনিসে এই টেস্টের খরচ ১১২ ইউরো, যা ভারতীয় মুদ্রায় ১০ হাজার টাকা। সেটা শুনেই মাথায় হাত দিয়ে বসে পড়ে অভিনেত্রী।  এর আগে ভেনিসের এক রেস্তোরাঁতে খেতে গিয়ে আঁতকে উঠেছিলেন শ্রীলেখা। সেখানে মাছের প্লেটের দাম ছিল ৬৩ ইউরো, যা ভারতীয় মুদ্রায় ৫ হাজার টাকা। সেদিন মজা করে মাছের নাম দিয়েছিলেন শ্রীলেখা মিত্র।

 

উল্লেখ্য, ৭৮তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন কলকাতা’ দেখানো হয়েছে। এই ছবির কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। সে কারণেই ভেনিসে গেছেন অভিনেত্রী। সবুজ শিফন শাড়িতে রেড কার্পেটে হাঁটতেও দেখা গেছে তাকে।শ্রীলেখার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা লম্বা ঝুলের খোলামেলা পোশাক পরে মাথায় হাত দিয়ে রাস্তায় বসে পড়েছেন অভিনেত্রী।