আসছে সপ্তাহেই শুরু হতে চলেছে ভারত- শ্রীলংকা সিরিজ

৯ জুলাই ২০২১ :আসছে সপ্তাহেই শুরু হতে চলেছে ভারত- শ্রীলংকা সিরিজ। তবে এর মধ্যেই করোনাক্রান্ত হলেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার। ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কায় ফেরার ৪৮ ঘণ্টার মধ্যেই ফ্লাওয়ারের শরীরে করোনা বাসা বাঁধার খবর পাওয়া গিয়েছে। এর মধ্যেই আর চার দিন পরেই শুরু ভারত-শ্রীলঙ্কা সিরিজ। সীমিত ওভারের দুই ফর্ম্যাটে মুখোমুখি হবে দুই দল।

আগামী ১৩ জুলাই থেকে শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজ। ওদিন কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০।

প্রতিটি ম্যাচই হবে একই ভেন্যুতে। শ্রীলঙ্কা বিবৃতি দিয়ে জানিয়েছে যে, বাকি শ্রীলঙ্কা দলের থেকে গ্রান্ট ফ্লাওয়ারকে আপাতত আলাদা রাখা হয়েছে। তাঁর মৃদু উপসর্গ রয়েছে। জিম্বাবোয়ের প্রাক্তন ব্যাটসম্যান নিভৃতবাসে রয়েছেন যাবতীয় স্বাস্থ্য বিধি মেনে। এদিন ইংল্যান্ড ফেরত শ্রীলঙ্কা দলের সকলেরই আরটি-পিসিআর পরীক্ষা হয়েছে। তবে ফ্লাওয়ার ছাড়া আর কারোর করোনাক্রান্ত হওয়ার খবর মেলেনি। তবে ফ্লাওয়ারের করোনাক্রান্ত হওয়ার খবর কিছুটা হলেও ভারতীয় দলকে চিন্তায় রাখবে বলেই মনে করছেন বিশেষজ্ঞবিদরা ।