একদিনের মধ্যে রায় বদল, তৃণমূল ছেড়ে ফের বিজেপিতে

নিজস্ব সংবাদদাতা, দক্ষিণ দিনাজপুর, ১৩ জানুয়ারি, গতকালই যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে, সেই প্রধান আজ আবার ফিরে এলেন বিজেপিতে। এমনই এক ঘটনা ঘটতে দেখা গেল বালুরঘাটে। বালুরঘাট ব্লকের অমৃত খন্ড গ্রাম পঞ্চায়েত প্রধান মিরিলা মুর্মু বিজেপির টিকিটে জয়ী হয়ে প্রধান হন। এতদিন প্রধান পদ সামলানোর পর গতকাল তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা নিয়ে তৃণমূলে যোগ দেন।

তৃণমূলে যোগ দেওয়ার সময় মিরিলা মুরমু জানান, সিএএ ও এন আর সির প্রতিবাদে তৃণমূলে যোগ দিলেন। কিন্তু একদিন বাদেই আবার পুরনো দল বিজেপিতে ফিরে আসেন তিনি। এদিন বালুরঘাটে বিজেপির জেলা কার্যালয় বিজেপি জেলা সভাপতি বিনয় বর্মন এবং সাংসদ সুকান্ত মজুমদার এর হাত থেকে বিজেপির দলীয় পতাকা নিয়ে পুনরায় বিজেপিতে যোগ দিলেন তিনি।

ঘটনায় অমৃত খন্ড গ্রাম পঞ্চায়েতের প্রধান মিরিলা মুরমু ও তার স্বামী জানান, প্রলোভন দেখিয়ে তাঁকে তৃণমূলে নিয়ে যাওয়া হয়েছিল। বিজেপি জেলা সভাপতি বিনয় বর্মন ও সাংসদ সুকান্ত মজুমদার জানান, ‘পুলিশ দিয়ে বা বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রধানদের তৃণমূলে নিয়ে যাওয়া হচ্ছে, কিন্তু তারা বিজেপির আদর্শে বিশ্বাসী হওয়ায় পুনরায় দলে ফিরে আসছে’।