একনজরে জেনে নিন এই সপ্তাহ কেমন যাবে

মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে এই সপ্তাহ।


মেষ: সপ্তাহের শুরুতে আপনার ব্যবসায় সহযোগিতা পাবেন বাকিদের থেকে। চাকরির ক্ষেত্রেও আসতে পারে ইতিবাচক পরিবর্তন। নতুন চাকরির সুযোগ আসতে পারে চাকুরিপ্রার্থীদের। সপ্তাহের মাঝে খাওয়াদাওয়া জনিত সমস্যার কারণে পেটের সমস্যা দেখা যেতে পারে। গলার অসুখেও ভুগতে পারেন। স্ত্রীয়ের সাথে সম্পর্ক ঠিক রাখার চেষ্টা করুন। অসংযত হবেন না।

বৃষ: সপ্তাহের প্রথমে স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। তবে বেশি উদ্বিগ্ন হওয়ার প্রয়োজন নেই। গাড়ি চালান সাবধানে। যে কোনও রকম ঝুঁকি এড়িয়ে চলুন। সপ্তাহের মধ্য ভাগে ছাত্রছাত্রীরা ভালো ফল করবে। সঞ্চয় বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহান্তে আপনার অপ্রিয় সত্য কথার কারণে পরিবার এবং কর্মক্ষেত্রে বিরূপ পরিস্থিতির সম্মুখীন হবেন।

মিথুন: এই সপ্তাহে পুরনো বিনিয়োগ থেকে লাভ পাবেন। নতুন কোনও সামাজিক সংগঠনের সাথে যুক্ত হতে পারেন। অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। সপ্তাহের মাঝে নতুন বিনিয়োগ না করাই ভালো। কিছু স্বাস্থ্যসমস্যা শুরু হতে পারে। তবে চাকুরিপ্রার্থীদের জন্য সুখবর আসতে পারে সপ্তাহের শেষে।
কর্কট: নিজের নতুন পরিকল্পনাগুলিকে ব্যবসায় কাজে লাগান। সাফল্য পাবেন। মা বাবার শরীর ভালো থাকবে এই সপ্তাহে। প্রেমিক প্রেমিকাদের পক্ষেও সপ্তাহটি আনন্দে কাটবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। অনর্থক সময় নষ্ট থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষে পরিবারের সাথে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন।

সিংহ: সপ্তাহের শুরুর দিক আপনার জন্যে শুভ হবে। স্বাস্থ্য সম্পর্কিত পুরনো সমস্যা মিটে যেতে পারে। আপনার কঠোর পরিশ্রমের সুফল পাবেন। কোনও বিনিয়োগের সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝামাঝি সময় আপনার ব্যস্ততার মধ্যে কাটবে। অফিসে আপনার কর্মদক্ষতার জন্যে বসের কাছে প্রশংসিত হবেন। পদোন্নতির সম্ভাবনা। বাবা, মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। সপ্তাহের শেষ দিকে কোনও আইনি জটিলতার সমাধান হবে।

কন্যা: সপ্তাহের শুরুর দিকে পরিস্থিতি কিছুটা কঠিন হয়ে উঠতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা তৈরি হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। বড়সড় ক্ষতির সম্ভাবনা। সপ্তাহের মাঝামাঝি পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। ব্যবসায়িক ক্ষেত্রে ভালো কিছু যোগাযোগ তৈরি হতে পারে। সপ্তাহের শেষ দিকে কাজ এবং পরিবার নিয়ে ব্যস্ত থাকবেন। ব্যবসার জন্যে নতুন কোনও অর্ডার পেতে পারেন।

তুলা: সপ্তাহের শুরুর দিক আপনার জন্যে ইতিবাচক হবে। পার্টনারে সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। ঝুঁকিপূর্ণ ভ্রমণ এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝামাঝি আপনার ব্যবসার জন্যে ভালো না-ও হতে পারে। লুকোনো শত্রু থেকে সাবধান। যে কোনও বিনিয়োগের আগে সাবধান। সপ্তাহের শেষ দিক আপনার জন্যে শুভ হবে। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন।

বৃশ্চিক: সপ্তাহের শুরুর দিক আপনার জন্যে শুভ হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করতে পারবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। সপ্তাহের মাঝামাঝি সময়টা খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। পূর্বের বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা। পারিবারিক বিষয় নিয়ে ব্যস্ত থাকবেন। সপ্তাহের শেষ দিক মিলিয়ে মিশিয়ে কাটবে। কোনও রকম বিনিয়োগের আগে সাবধান।

ধনু: সপ্তাহের শুরুতে মনে শান্তি বজায় থাকবে। আগের কোনও বিনিয়োগ থেকে লাভ হতে পারে। অতিরিক্ত স্পষ্টবাদিতা সম্পর্কের জন্য ভালো নয়। উচ্চশিক্ষার জন্য আলোচনা হতে পারে। সপ্তাহের মধ্যভাগে পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবে। সামাজিক সম্মান বাড়তে পারে। প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের শেষ দিক ভালোই কাটবে। দাম্পত্য জীবনে সুখ আসবে।

মকর: সপ্তাহের শুরুতে কাজের ব্যস্ততা তুঙ্গে থাকার সম্ভাবনা। মুখের উপর কোনও কথা বলা থেকে বিরত থাকুন। পারিবারিক বিষয়ে ব্যস্ততা বাড়বে। সপ্তাহের মধ্যভাগে সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকতে পারে। নতুন ব্যবসায় এই মুহূর্তে বিনিয়োগ না করাই ভালো। প্রেমের জন্য সময়টা ভালো। সপ্তাহের শেষে শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হবে। সন্তানের ভবিষ্যতের জন্য বিনিয়োগ করতে পারেন।

কুম্ভ: সপ্তাহের শুরুতে মন-মেজাজ ভালো থাকবে। কঠিন পরিশ্রমের ফল লাভ করতে পারেন। ভাই-বোন বা বন্ধুদের সঙ্গে ঝগড়া মিটমাট হয়ে যেতে পারে। সপ্তাহের মধ্যভাগে কাজের চাপ আপনার মানসিক অবসাদের কারণ হতে পারে। বিনিয়োগে লোকসান হতে পারে। সপ্তাহের শেষ ভাগে কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। ব্যবসায় লাভের মুখে দেখতে পারেন। প্রিয়জনের স্বাস্থ্যের উন্নতি।

মীন: সপ্তাহের শুরুতে সন্তানের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ব্যস্ত থাকতে পারেন। অকারণে কিছু খরচের কারণে সঞ্চয়ে টান পড়বে। সপ্তাহের মধ্যভাগে নিজের লক্ষে পৌঁছনোর ব্যাপারে বেশ কয়েক ধাপ এগোতে পারেন। পরিশ্রমের ফল পাবেন। নতুন পরিকল্পনা আপনার জন্য লাভজনক হতে পারে। সপ্তাহের শেষ ভাগে পরিবারের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। বেকারদের চাকরিলাভের যোগ রয়েছে।