একনজরে দেখে নিন এই সপ্তাহ কেমন যাবে আপনার?একনজরে দেখে নিন এই সপ্তাহ কেমন যাবে আপনার?

মেষ- এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। খুব কাছের কোনও মানুষের অসুস্থতায় মনে কষ্ট পাবেন। এই সপ্তাহে পরিবারের কারও সঙ্গে বিবাদ হতে পারে। লটারিতে প্রাপ্তিযোগ রয়েছে এই সপ্তাহে। রোজগার ভাল হলেও খরচ ভালোই হবে। যাঁরা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য সপ্তাহটি ভাল।

বৃষ- ব্যবসায়ক্ষেত্রে ভালো সুযোগ আসবে। তবে আর্থিক দিক থেকে এই সপ্তাহে সমস্যা দেখা দিতে পারে। কাজের জায়গায় অতির্কিত বাক্য ব্যয় না করাই ভাল। শরারে ব্যথায় কষ্ট পেতে পারেন। অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সপ্তাহটি ভালো। এই সপ্তাহে সম্পত্তি প্রাপ্তির যোগ আছে। শরীর খারাপের জন্য খরচ বাড়বে। এই সপ্তাহে সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে।

মিথুন- এই সপ্তাহে চাকরিরক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। বাবা-মায়ের শরীর খারাপের ফলে খরচ বাড়তে পারে। টাকা পয়সা নিয়ে খুব কাছের বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে আজ। নতুন ব্যবসা শুরু করার ব্যাপারে কথা এগোতে পারে। সম্পত্তি নিয়ে পরিবারের অন্দরে বিবাদ দেখা দিতে পারে। বাইরের কোনও তুচ্ছ কারণে সংসারে অশান্তির যোগ রয়েছে। প্রেমের জন্য সুসময়।

কর্কট- এই সপ্তাহে ব্যবসার ক্ষেত্রে সমস্যা আসতে পারে। তবে গুরুজনের সঙ্গে আলোচনার মাধ্যমে এই সমস্যা দূর হবে। কেউ আপনার ক্ষতি করতে পারে। এই সপ্তাহে অতিরিক্ত অর্থ খরচের আশঙ্কা দেখা দিতে পারে। শরীরের দিকে বিশেষ খেয়াল রাখুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। প্রেমে বাধা পেতে পারেন।

সিংহ- এই সপ্তাহে ব্যবসায় খানিকটা লোকসানের মুখে পড়তে হতে পারে। চাকরির জন্য কোনও ভালো সুযোগ আসতে পারে। প্রিয়জনের অসুস্থতায় চিন্তা বাড়তে পারে। সাংসারিক অশান্তি অনেক দূর পর্যন্ত যেতে পারে। বাইরে থাকা কোনও বন্ধুর খবর আসতে পারে। কর্মক্ষেত্রে একটু সাবধানে চলাফেরার চেষ্টা করুন।

কন্যা- এই সপ্তাহে বাড়তি খরচের জন্য সঞ্চয় হবে না বললেই চলে। বাবা-মায়ের সঙ্গে কোনও বিষয় নিয়ে অশান্তি হতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে আইনি বিবাদ হতে পারে। শরীর খারাপের জন্য কাজের জায়গায় ক্ষতি । খুব কাছের কোনও মানুষের কাছ থেকে আঘাত পেতে পারেন। সন্তানের পড়াশোনার জন্য খরচ অনেক বাড়বে।

তুলা- বাবা-মায়ের শরীর নিয়ে এই সপ্তাহে চিন্তা বাড়তে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে অনেক সমস্যায় জড়িয়ে পড়তে হতে পারে। ব্যবসার ক্ষেত্রে এই সপ্তাহে উন্নতির যোগ আছে। সন্তানের সঙ্গে কোনও বিষয়ে মনোমালিন্য হওয়ার যোগ আছে। পেটের কোনও রোগের জন্য কষ্ট পেতে পারেন। ব্যবসা ভালো হলেও আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। আত্মীয়-স্বজনের আগমন ঘটতে পারে এই সপ্তাহে।

বৃশ্চিক- এই সপ্তাহে ব্যবসার জন্য পাওনাদারের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়তে হতে পারে। জমি কেনাবেচার ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও ব্যাপারে বিবাদ বাড়তে পারে। খরচ বৃদ্ধির জন্য সঞ্চয় বিশেষ হবে না। শরীর খারাপের জেরে খরচ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও তুচ্ছ কারণে বিবাদ হতে পারে। কাছের মানুষের কোনও ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন।

ধনু- এই সপ্তাহে প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও তা কোনও কারণে বাতিল হতে পারে। কাজের যায়গায় সমস্যা বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে কোনও বিষয়ে অশান্তি হতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সপ্তাহটি ভালো। কোনও আইনি ঝামেলা থাকলে মুক্তি মিলতে পারে। পেটের সমস্যার জন্য খরচ বাড়তে পারে। এই সপ্তাহে নতুন কাজের যোগাযোগ আসতে পারে।

মকর- এই সপ্তাহে ব্যবসা খুব একটা ভালো যাবে না। খরচ বাড়ার ফলে সঞ্চয়ও খুব একটা বেশি হবে না। বাড়ির বড়দের সঙ্গে অশান্তির জন্য মনে কষ্ট পেতে পারেন। কাছের মানুষের ভুল সিদ্ধান্তের জন্য খরচ বাড়তে পারে। বাইরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও তা ভেস্তে যেতে পারে। এই সপ্তাহে বাইরের লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন।

কুম্ভ- সপ্তাহের প্রথমের দিকে সাংসারিক অশান্তি দেখা দিতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ের পরিমাণ কমবে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি দেখা দিতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি শুভ। প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। বাড়ির বড়দের শরীর নিয়ে চিন্তা বাড়বে। ব্যবসাক্ষেত্রে ভালো-মন্দ মিশিয়ে চলবে। শরীরের সমস্যায় ভুগতে হতে পারে।

মীন- রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আলোচনার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হতে পারে। ব্যবসাক্ষেত্রে বড়দের পরামর্শ নিন, লাভ হবে। এই সপ্তাহে শরীরের কষ্টে ভুগতে হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। কাজের জায়গায় উন্নতির যোগ আছে। বাইরের লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন। এই সপ্তাহে নতুন চাকরির যোগ আছে।