একনজরে দেখে নিন এই সপ্তাহ কেমন যাবে আপনার

সপ্তাহ শুরু করার আগে একবার দেখে নিন কেমন যাবে এই সপ্তাহ। রাশিফল দেখলে আগাম বিপদ থেকে নিজেকে বিরত রাখা যায়, এমনটাই বলছেন জ্যোতিষবিদরা। একনজরে দেখে নিন আপনার রাশিফল।

মেষ রাশি
যে কোনো কারন ছাড়াই আপনার জীবনসঙ্গী বা সন্তানদের সঙ্গে বিরোধ দেখা দেবে এবং সম্পর্কের অবনতি ঘটবে।আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে দুপুরের আগে কোন সাক্ষাৎকার থাকে তবে পিছিয়ে দিয়ে সন্ধেবেলা করার ব্যবস্থা করুন।পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না।নিদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।আপনি মানসিক ও শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তা নাহলে আপনি এই সাক্ষাৎকার দ্বারা লাভবান হবেন না।

মিথুন রাশি
মিথুন রাশির জাতিক জাতিকারা এই সসময় নিজের সম্পর্ক ধরে রাখার বিষয়ে সতর্ক হোন।লক্ষ্মীলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। তবে ঘুরে বেড়ানো এই সপ্তাহে আপাতত হবে না। খাওয়া দাওয়া একটু বুঝে করলেই ভাল।যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।প্রেমের জন্যও এই সপ্তাহ একেবারেই অনুকূল।

সিংহ রাশি
এসপ্তাহে কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য।সিংহ রাশির জাতক জাতিকারা হাসিখুশিভাবে জীবন কাটান । নিজের মনের শান্তির জন্য যা যা প্রয়োজনীয় , তাইই করুন।টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।

বৃষ রাশি
আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবেখরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে।আপনার সাফল্য দেখে কোনও নিকটাত্মীয় ঈর্ষান্বিত হতে পারেন। তবে কোনও ক্ষতি করতে পারবেন না। প্রেমের জন্য দিনটি ভালো যেতে পারে। পরিবারে দাম্পত্যসুখ বজায় থাকবে।সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়।

কর্কট রাশি
আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।ন্যায্য প্রাপ্তি থেকে আপনি বঞ্চিত হবেন। একেবারে হাতে আসার আগে তা বিলম্বিত হয়ে যাবে। তবে একেবারে হতাশ হবেন না।আপনি পুনরায় তা লাভ করতে সক্ষম হবেন।আজকে মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন।

মীন রাশি
জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে আপনি প্রচুর লাভ করবেন।

কন্যা রাশি
মনের মানুষের চোখে চোখ রেখে কথা বলুন। দেখবেন সব টেনশন কেটে গিয়েছে। আপনি যদি সঙ্গীতশিল্পী হন তাহলে দিনটা আপনারই।কন্যা রাশির জাতক জাতিকারা প্রেমের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন।বিতর্ক এড়াবেন না।

তুলা রাশি
কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে।

বৃশ্চিক রাশি
আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল আপনার সপ্তাহটি সফল করে তুলবে। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে। যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে।

ধনু রাশি
জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে আপনি প্রচুর লাভ করবেন।

মকর রাশি
এমন একটি সপ্তাহ যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ থেকে গোটা সপ্তাহ ধরে ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে।

কুম্ভ রাশি
আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত।