করোনা আক্রান্ত হয়ে প্রয়াত ফলতার তৃণমূল কংগ্রেস বিধায়ক তমোনাশ ঘোষ।

নিজস্ব সংবাদদাতা,দক্ষিণ ২৪ পরগনা,২৪ জুন :- তৃণমূল কংগ্রেসের ফলতার বিধায়ক তমোনাশ ঘোষ প্রয়াত। বয়স হয়েছিল ৬০। দুর্গাপুরে এসবিএসটিসির বৈঠকে যোগ দিয়ে কলকাতায় হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে ফিরে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে করোনা পজিটিভ ধরা পড়ে। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল। আজ সকাল ৮ টা নাগাদ তাঁর মৃত্যু হয়। তাঁর পরিবারের অন্য সদস্যরাও করোনায় আক্রান্ত হয়ে ছিলেন, এখন তারা সুস্থ।
গত মে মাস থেকে শুরু হওয়া করোনার সঙ্গে লড়াইয়ে বুধবার সকালে থেমে গেল বিধায়কের জীবনযুদ্ধ। ফলতা কেন্দ্র থেকে ২০০১ সালে প্রথম তৃণমূল কংগ্রেস বিধায়ক নির্বাচিত হন তমোনাশ ঘোষ। এরপর ২০১১ ও ২০১৬ সালে ফের বিধায়ক নির্বাচিত হন।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে গভীর শোকপ্রকাশ করে লিখেছেন, দলের তিনবারের বিধায়ক ও ১৯৯৮ সাল থেকে দলের কোষাধ্যক্ষ আজ প্রয়াত হয়েছেন। ৩৫ বছর ধরে তিনি আমাদের সঙ্গে ছিলেন। দলের কাজ, মানুষের কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। প্রচুর সমাজসেবামূলক কাজের সঙ্গেও যুক্ত ছিলেন। তাঁর প্রয়াণে গভীর শূন্যতা তৈরি হলো। প্রয়াত বিধায়কের স্ত্রী, দুই কন্যা, আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবদের সমবেদনাও জানিয়েছেন জননেত্রী।