কসবা ভ্যাকসিন কান্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেব ও তার মদতদাতাদের চিহ্নিতকরণ এবং গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হেমতাবাদ থানার সামনে বিক্ষোভ কর্মসূচি

উত্তর দিনাজপুর:- কসবা ভ্যাকসিন কান্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেব ও তার মদতদাতাদের চিহ্নিতকরণ এবং গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হেমতাবাদ থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করার পাশাপাশি দেবাঞ্জন দেব এর বিরুদ্ধে এফ আই আর দায়ের করল সিপিএম এর যুব সংগঠন ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন। বুধবার বেলা ১ টা নাগাদ ডি ওয়াই এফ আই এর হেমতাবাদ লোকাল কমিটির সম্পাদক মরতুজা আলি সরদার হেমতাবাদ থানায় কসবা ভ্যাকসিন কান্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেব এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অতিমারির আবহে সাধারন মানুষ যখন চরম উৎকন্ঠার মধ্যে ভ্যাকসিন নিয়ে সুরক্ষিত থাকার জন্য আগ্রহী হয়েছে তখন কলকাতার কসবা থানা এলাকায় কলকাতা কর্পোরেশনের নামে ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প সংগঠিত হওয়ার ভয়ঙ্কর ঘটনা রসজ্যবাসীর নজরে এসেছে। এই ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পে তৃনমূলের বহু প্রভাবশালী নেতানেত্রী যুক্ত রয়েছেন বলে অভিযোগ তুলেছে সি পি আই এম এর যুব সংগঠন ডি ওয়াই এফ আই। এর বিরুদ্ধে জনমত গড়ে তোলার জন্য ২৯ ও ৩০ জুন রাজ্যজুড়ে আন্দোলনে নেমেছে যুব সংগঠন ডি ওয়াই এফ আই। রাজ্যের প্রতিটি থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করার পাশাপাশি ভ্যাকসিন কান্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেব সহ মদতদাতাদের বিরুদ্ধে এফ আই আর দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে। সেইমতো উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ থানায় বিক্ষোভ আন্দোলন করার পাশাপাশি এফ আই আর দায়ের করল ডি ওয়াই এফ আই এর হেমতাবাদ লোকাল কমিটি।