কেমন যাবে আজকের দিন, জানতে দেখুন আজকের রাশিফল ( Rashifol )

Rashifol
Rashifol
কেমন যাবে আজকের দিন, জানতে দেখুন আজকের রাশিফল ( Rashifol )
ছবি সংগ্রহে সাইন টিভি

 

কেমন যাবে আজকের দিন, জানতে দেখুন আজকের রাশিফল ( Rashifol )। কোন রাশির দিন কেমন যাবে, কেমন কাটবে কোন রাশির ( Rashifol ) আজকের প্রতিটি মুহুর্ত। জানতে চোখ রাখুন এই প্রতিবেদনে।

 

মেষ

মিথুন রাশির ( Rashifol )জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আয় রোজগার বৃদ্ধির প্রচেষ্টায় সফল হতে পারেন। ব্যবসায়ীক কাজে বন্ধুর সহায়তা আশা করা যায়। বড় ভাই বোনের কাছ থেকে সাংসারিক বিষয়ে সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের চেষ্টা জোরদার করতে হবে। ঠিকাদারী বিল আদায় হতে পারে।

সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমের ব্যাপারে আজ চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হতে পারে।

মিথুন
প্রেমের ব্যাপারে আজ হঠাৎ করেই ভাগ্য সুপ্রসন্ন হয়ে উঠতে পারে। ছাত্রছাত্রীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। নতুন কর্মসংস্থানের সম্ভাবনা আছে।
 
কর্কট

আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। নতুন প্রেমের সম্পর্কে সাময়িক জটিলতা দেখা দিতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

সিংহ

মকর রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। আপনার কোনো প্রত্যাশা পূরণের যোগ। আত্মীয়র সহায়তায় কর্ম প্রচেষ্টা ফলপ্রসু হবে। ভাড়াটিয়ারা কোনও ভাল সংবাদ পেতে পারেন। যানবাহন ক্রয় বিক্রয় ও মেরামতের জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। গৃহস্থালী কাজের প্রয়োজনে অর্থ ব্যয় হবে।

কন্যা 

রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি বিশেষ শুভ। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে।

তুলা

দূরের যাত্রা শুভ। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে।

বৃশ্চিক

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের ব্যবসায়ীক কার্যক্রমে গতি আসবে। জীবন সাথীর সাথে চলতে থাকা ভুল বুঝাবুঝি কেটে যাবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে কিছু অতিরিক্ত বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। কোনও আত্মীয়র কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ।

ধনু 

দূরের যাত্রা শুভ। পারিবারিক সম্প্রীতি বজায় রাখার স্বার্থে অন্যের মতামতকে আজ গুরুত্ব দিতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

মকর 

মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে।

কুম্ভ 

দূরের যাত্রায় সতর্ক থাকুন। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন।

মীন 

মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদোন্নতির সুযোগ পাবেন। ব্যবসায়ীক কাজে কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্য প্রয়োজন হবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ভাবাবেগ তাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নিলে তা আপনাকে ভোগাতে পারে।