ক্যাটরিনা কাইফের সঙ্গে এবার ফের বিদেশে পাড়ি দিচ্ছেন সলমন খান

ক্যাটরিনা কাইফের সঙ্গে এবার ফের বিদেশে পাড়ি দিচ্ছেন সলমন খান। ক্যাটের সঙ্গে এবার মাল্টায় যাচ্ছেন সলমন। প্রাক্তন বয়ফ্রেন্ডের সঙ্গে বিদেশে যাওয়ার সমস্ত তোড়জোড়ও করে ফেলেছেন ক্যাটরিনা।

ঘটনা হল, বর্তমানে ‘ভরত’-এর শুটিং শুরু করেছেন সলমন খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় রয়েছেন ক্যাটরিনা কাইফও। আর সেই কারণেই এবার সলমন, ক্যাটরিনা একসঙ্গে পাড়ি দিছেন মাল্টায়। সেখানেই হবে ‘ভরত’-এর শুটিং। সলমনের সঙ্গে বিদেশ ট্যুর নিয়ে উচ্ছ্বসিত ক্যাটরিনা। তবে, প্রকাশ্যে এ বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।শোনা যাচ্ছিল, শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’-র শুটিং শেষ না হওয়া পর্যন্ত, ‘ভরত’-এর জন্য কিছুতেই তৈরি হতে পারবেন না ক্যাটরিনা কাইফ। সেই অনুযায়ী, সম্প্রতি কিং খান-ও জানিয়েছিলেন, শিগগিরই শেষ হবে ‘জিরো’-র শুটিং। শাহরুখ খানের সিনেমার শুটিং শেষ হওয়ার পরই এবার সলমনের সিনেমার জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা। এসবের পাশাপাশি আমির খানের ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংও শুরু করেছেন ক্যাটরিনা।
এদিকে ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই, সেখানে আসেন ক্যাটরিনা কাইফ। পারিশ্রমিক নিয়ে টিম ‘ভরত’-এর সঙ্গে মনোমালিন্য হওয়াতেই, সলমন খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে খবর পাওয়া যায়। প্রিয়াঙ্কা এ বিষয়ে কোনও মন্তব্য না করলেও, জোর গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে।