নদীয়ার ( Nadia ) শান্তিপুরে বিজেপি কর্মীর বাড়ির মধ্যে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য

Nadia
Nadia
নদীয়ার ( Nadia ) শান্তিপুরে বিজেপি কর্মীর  বাড়ির মধ্যে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য
ছবি সংগ্রহে সাইন টিভি

 

নদীয়ার ( Nadia ) শান্তিপুর শহরের এক নম্বর ওয়ার্ডের গোডাউন পাড়া এলাকায় বিজেপি কর্মী গোপাল মজুমদারের বাড়িতে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য। জানা গিয়েছে কর্মীর মা চিন্তা মজুমদার সকালে বাড়ির বাইরে পরিষ্কার করতে গিয়ে লক্ষ্য করেন বাড়ির মধ্যে ( Nadia ) গলির মুখে একটি বোম! কে বা কারা হেলেনিক এগিয়েছে এমনটাই ঘটনা কথা উঠেছে।

 

অভিযোগ এ ঘটনা ঘটিয়েছে তা অজানা, তবে গোপাল বাবুদের পরিবার বিজেপি সমর্থক। তবে রাজনৈতিক শত্রুতা কিনা তা পরিষ্কার নয় ওই পরিবারের কাছে দাবি বিজেপি কর্মী গোপাল মজুমদারের।
তবে প্রতিবেশীদের একাংশের ধারণা , গোডাউন একেবারে শেষ প্রান্তে ওই বাড়ির সংলগ্ন রেলওয়ে রিগ্রেশন ক্লাব এর একটি মাঠে সন্ধ্যের পর বিভিন্ন পাড়া থেকে নানা ধরনের ছেলেরা গল্পগুজব করে, কখনো কখনো মদ্যপানের দৃশ্য চোখে পড়ে তা প্রতিবাদ করে এলাকাবাসী সে ধরনের প্রতিশোধ থেকেও এই ঘটনা বলে মনে করছেন অনেকে।

আর ও পড়ুন    অবশেষে যশ জানালেন নুসরাত ( Nusrat ) তার কী 

 

ওই মাঠে সকালে অনেক বাচ্চারা খেলতে আসে, তাদের মধ্যেও একটি দুর্ঘটনা ঘটার আশঙ্কা ছিলো। আর সেই কারণেই এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়ায়। শান্তিপুর থানায় বিষয়টি জানালে তারা উপস্থিত হয়ে, তা উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা যায় বোম টি, ছুড়ে মারা হয়নি !রেখে দেওয়া হয়েছে।

 

তবে পরিবারের সদস্যরা দুষ্কৃতীদের শাস্তির দাবিতে ( Nadia ) শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন। এই ঘটনা সম্পর্কে তৃণমূল নেতৃত্বের দাবি বিজেপি কর্মীর বাড়িতে বোমা রেখে এলাকায় সন্ত্রাস তৈরি করার পরিকল্পনা ছিল। পুলিশ তদন্ত করলে প্রকৃত ঘটনা ধরা পড়বে।

 

কারণ এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন ধরে এলাকায় বিজেপি কর্মী সর্মথকরা শান্ত এলাকা অশান্ত করার চক্রান্ত করে যাচ্ছে। পুলিশ জানিয়েছে ঘটনাটি তদন্ত করে দোষীদের ধরা হবে।