নিজের রাশি জানেন? তাহলে জেনে নিন কি বলছে আপনার ভাগ্য!

১৫ মার্চ-২১ মার্চ

মেষ- অতিরিক্ত সরল হওয়ার জন্য নিজের ক্ষতি হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম সংক্রান্ত আলোচনা হবে। প্রতিবেশীদের জন্য বেশি ভাবার প্রয়োজন নেই। প্রেমের জন্য সপ্তাহটি ভালো।শরীরের দিকে নজর দেওয়া খুব প্রয়োজন।বিলাসিতার জেরে অযথা খরচ হতে হবে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনার দিকে এগোতে পারেন।

বৃষ- জীবনে নতুন নতুন বন্ধু আসতে পারে। ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করুন। জীবনে সঠিক বিচার নেবেন। এ-সপ্তাহে শরীর সুস্থ
থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের দিকে নজর দিন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

মিথুন- বিলাসিতার বহু টাকা ব্যয় হবে। সমাজসেবায় যুক্ত হতে পারেন। আপনার সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আগের থেকে অনেক সুস্থ থাকবেন। তর্ক বিতর্ক করে নিজেকে বিপদে ফেলার ভুল করবেন না। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা।

কর্কট- ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি ভাল মন্দ মিশিয়ে কাটতে পারে। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা। সাংসারিক শান্তি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন, সাবধানতা অবলম্বন করবেন। সন্তানদের নিয়ে চিন্তায় থাকতে পারেন।

সিংহ- ব্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি খুব ভালো। সহকর্মীর হিংসার জন্য আপনি বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য খরচ হতে পারে। ভাল কাজে প্রশংসিত হবেন। পরিজনদের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ অনুভব করবেন। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে।

কন্যা- শিল্পের ব্যাপারে নতুন চিন্তার দিকে এগোতে পারেন। অন্যের উপকার করে সম্মান প্রাপ্তি। সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। বায়ুপথে ভ্রমণের কোনও পরিকল্পনায় বাধা আসতে পারে। আজ আপনার গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে গিয়ে ঝঞ্ঝাট ডাকার কোনও প্রয়োজন নেই। প্রেমে আঘাত আসতে পারে, কিন্তু ভেঙে পড়বেন না। সন্তানের উপর নজর দিন।

তুলা- বাড়ির বড়দের পরামর্শ নিন। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা থাকতে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ করে সমস্যায় পড়তে পারেন।কর্মক্ষেত্রে ধৈর্য ধরুন। সম্পত্তি কেনা নিয়ে বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। নিজের প্রতি নজর দিন।

বৃশ্চিক- কর্মস্থানে খুব ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। অশুভ কোনও সঙ্কেত আসতে পারে। অন্যের কথায় খরচ বাড়তে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে।কোনও কারণে কিছু চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেরাবে। পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে।

ধনু- বিয়ে নিয়ে ঘরে আলোচনার সম্ভাবনা। ভাল খবর পেতে পারেন, যা আপনার মন ভালো করে দেবে। বন্ধুকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দমতো জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ আসবে। কাজের ক্ষেত্রে শুভ সংবাদ আসতে পারে।

মকর- উচ্চপদস্থ ব্যক্তির থেকে উপকার পেতে পারেন। বেকার খরচ করা থেকে সাবধান থাকুন। খুব সাবধানে চলাফেরা করার প্রয়োজন। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি। হঠাৎ কোনো ক্ষেত্রে উপকৃত হতে পারেন। অনেক দিনের পুরনো অশান্তি আবার চাঙ্গা হতে পারে। দরকারি আলোচনায় বসতে পারেন।

কুম্ভ- বন্ধুর উপর অন্ধ-বিশ্বাস করবেন না। কারও কাছ থেকে দামি উপহার নিয়ে সমস্যায় পড়তে পারেন তাই নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন। শরীরে কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।কাজের চেইপ এলসি অনুভব করতে পারেন। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবেন। কোনও সুসংবাদ আসতে পারে।

মীন- কোনও কাজের চেষ্টা করলে সাফল্য পাবেন। ব্যবসায় খুব ভাল লাভ দেখতে পাবেন, কিন্তু সঞ্চয় কম হবে। প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা হবে। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম পেতে পারবেন। অফিসে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য খরচ বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।