নুসরাতের মা হওয়ার জল্পনা তুঙ্গে , এরই মধ্যেও এমন কি লেখা শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ?

নিউজ ডেস্ক, ৫ জুন ২০২১ :
ইতিমধ্যেই টলি পাড়ায় একটা জল্পনা ছড়িয়ে গিয়েছে যে অভিনেত্রী নুসরাত জাহান মা হতে চলেছেন ।জানা গিয়েছে, নুসরত নাকি বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। যদিও এ বিষয়ে অভিনেত্রী এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি। এখানে বলতেই হয় , বর্তমানে আর স্বামী নিখিল জৈনের সঙ্গে মধুর সম্পর্ক নেই নুসরতের । এবার নুসরাতের মা হওয়ার জল্পনা নিয়ে নিখিল স্পষ্টই জানিয়ে দিয়েছেন তাঁরা এখন আর একসঙ্গে থাকেন না ।

শুধু তাই নয়, নুসরতের প্রেগন্যান্সির খবরে যথেষ্ট অবাক তিনি। সরাসরি নিখিল বলেছেন , নুসরত যদি সত্যিই অন্তঃসত্ত্বা হয়ে থাকেন, তা হলেও ওই সন্তানের বাবা তিনি নন । এ ব্যাপারে তিনি কিছুই জানেন না । এ দিকে এ বছরের শুরু থেকেই টলি অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠ সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে । যদিও প্রকাশ্যে নিজেদের ‘ভাল বন্ধু’ বলতেই আগে স্বাচ্ছন্দ্যবোধ করতেন ‘যশরত’ । আজমীর সফরেও একইসঙ্গে দু’জনে গিয়েছিলেন বলে খবর । প্রায়শই রেস্তোরাঁতে বা হাউজ পার্টিতে একাধিক ডেটে যেতে দেখা যায় দু’জনকে । এরইমধ্যে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে যেন ‘যশরত’-এর সম্পর্কের পালে আরও খানিকটা বাতাস লেগেছে । যদিও নতুন সদস্যের আগমণ বার্তা নিয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন যশ-নুসরত । কেউই সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলছেন না । তবে সোশ্যাল মিডিয়া থেকে বিরত নেই ‘যশরত’ । মনের ভাব প্রকাশ করছেন ইনস্টাগ্রামের দেওয়ালে ।

এই সরগরম পরিস্থিতিতে ছোট্ট দু-এক কথায় নিজেদের মনের ভাবটুকু প্রকাশ করে দিয়েছেন তাঁরা ।এরইমধ্যে নিজের ইনস্টা স্টোরিতে নুসরত লিখেছেন, ‘তোমার মত করেই ফুটে উঠবে তুমি’ । সঙ্গে একটি গোলাপ ফুলের ছবি ।

অনেক না বলা কথা এই ছোট্ট পোস্টের মধ্যে দিয়েই যেন বলতে চেয়েছেন নায়িকা । অন্যদিকে, নিজের দু’টি ছবি পোস্ট করে যশ লিখেছেন, ‘অফ গার্ড’, তবুও লক্ষ্যে স্থির।’ এখানেই শেষ নয়, ইনস্টা স্টোরিতে প্রাক্তনের সঙ্গে ডেট করা নিয়ে মজার একটি পোস্ট শেয়ার করেছেন যশ । যেখানে লেখা, ‘তুমি কারোর প্রাক্তনকে ডেট করছ, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে, তোমার প্রাক্তন আবার অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে, আমরা সকলেই প্রাক্তন পুরুষ।’ সুতরাং সরাসরি তারা কিছু না বললেও নেটিজনেদের অনেকেই মনে করছেন এই পোস্টগুলির বর্তমান জল্পনাকে সামনে রেখেই করা হয়েছে ।