পশ্চিম মেদিনীপুর জেলায় আইন-শৃঙ্খলা একেবারে ভেঙ্গে পড়েছে, দিলীপ ( Dilip ) ঘোষ

Dilip
Dilip

 

 

পশ্চিম মেদিনীপুর জেলায় আইন-শৃঙ্খলা একেবারে ভেঙ্গে পড়েছে, দিলীপ ( Dilip ) ঘোষ
ছবি সংগ্রহে সাইন টিভি

Dilip , আলাদা করে চা খেতে গেলেন । কিন্তু কি হয়েছে সেটা আমরা জানি।অবিজেপি দলগুলিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের একজোট হওয়ার আহবান জানানো প্রসঙ্গে রবিবার মেদিনীপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এরকমই বক্তব্য দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ( Dilip )ঘোষ।

 

রবিবার দুপুরে মেদিনীপুর শহরে একটি সাংগঠনিক বৈঠকে যোগ দিতে আসেন বিজেপির রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ( Dilip )ঘোষ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে মেদিনীপুর শহরে শনিবার রাতে গুলি চালানোর ঘটনায় তীব্র নিন্দা করেন তিনি। পাশাপাশি সিবিআইয়ের প্রসঙ্গেও কথা বলেন তিনি ।

 

তৃণমূল এর প্রতিনিধি দলের উপর ত্রিপুরায় কোনো হামলা চালানো হয় নি। শুধু জামা ছেঁড়া হয়েছে।
বাংলার চেয়ে ত্রিপুরায় আইন শৃঙ্খলা অনেক ভালো বলে দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ( Dilip ) ঘোষ ।
রবিবার দলীয় কর্মীদের একটি বৈঠকে যোগ দিতে তিনি মেদিনীপুরে আসেন।

 

সাংবাদিক দের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন , ত্রিপুরায় তৃণমূল প্রতিনিধি দলের সঙ্গে পুলিশের পাইলট গাড়ি থাকছে। পুলিশ প্রহরা পাচ্ছেন । এখানে বাংলায় বিজেপি নেতা কর্মীদের উপর হামলা চালানো হলেও পুলিশ ডায়েরি নিতে চায় না।

 

পশ্চিম মেদিনীপুর জেলার আইন শৃঙ্খলা একেবারে ভেঙে পড়েছে। দুষ্কৃতীরা প্রকাশ্যে গুলি ছুঁড়ে পালাচ্ছে। পুরসভা ভোটের আগে এসব করানো হচ্ছে। তৃণমূল কংগ্রেসের মেদিনীপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজয় হাজরা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বক্তব্য প্রসঙ্গে বলেন পশ্চিম মেদিনীপুর জেলায় আইন-শৃঙ্খলা ভালো রয়েছে বলে উনি মেদিনীপুর শহরে এসে বড় বড় কথা বলতে পারছেন।

 

শনিবারের ঘটনা নিন্দনীয়। কিন্তু পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করেছে। একজন মূল অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে। সেই সঙ্গে ওই ঘটনার সাথে কারা জড়িত তা পুলিশ খতিয়ে দেখছে। তার মানে এই নয় যে এখানে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই ।

 

মেদিনীপুর শহর শান্ত মেদিনীপুর শহরের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি । যারা মেদিনীপুর শহরকে অশান্ত করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে ।দিলীপ ঘোষ মেদিনীপুরে এসে শুধু অশান্তি কোথায় রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করছে। মানুষ ওদের বিধানসভা নির্বাচনে যেমন জবাব দিয়েছেন, তেমনি আগামী পৌরসভা নির্বাচনেও উপযুক্ত জবাব দেবে।