পারিবারিক অশান্তির জেরে ২ বছরের শিশুকে আলমারি বন্দি! মৃত শিশু।

নিজস্ব সংবাদদাতা, বীরভূম:-▪ পারিবারিক অশান্তির জেরে ২ বছরের শিশুকে আলমারিতে বন্দি করে মেরে ফেলার অভিযোগ উঠলো পরিবারেরই এক সদস্যের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভুমের বোলপুর থানার অন্তর্গত কাশিপুর গ্রামে। শুক্রবার রাতে ওই শিশুর মৃতদেহ আলমারি থেকে উদ্ধারের পর এলাকায় চাঞ্চল্য ছড়ায়, অভিযুক্তের শাস্তির দাবিতে বাড়ি ঘেরাও করেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকাল বেলায় আকিব নামে ২ বছরের ওই খুদে শিশু ঠাকুমার সাথে খেলা করছিল। সেসময় ঠাকুমা বাড়ির বাড়ির লোকজনদের বাচ্চাটিকে ধরতে বলে নামাজ পড়তে যান। কিন্তু এই সময়ের মধ্যেই হঠাৎ দেখা যায় ওই খুদে শিশুর আর কোনো খোঁজ পাওয়া যায় না। এরপর রাতে ওই শিশুটি উদ্ধার হয় তারই জেঠিমা তাজমিরা বিবির আলমারি থেকে। ঘটনায় হতচকিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। এলাকায় এমন খবর ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে বোলপুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মৃত শিশুর পরিবারের দাবি, অভিযুক্ত মহিলাকে উপযুক্ত শাস্তি দিতে হবে। কিন্তু এমন ঘটনা ঘটানোর মূলে কি কারণ রয়েছে? এর উত্তরে ক্ষুদে ওই শিশুর পরিবারের সদস্যদের দাবি, “পারিবারিক অশান্তি। গতকালই জমি জায়গা নিয়ে ঝগড়াঝাটি হয়। তবে সেই ঝামেলা মিটে যায়। কিন্তু তারপরে এমন ঘটনা ঘটবে তা ভাবা যায় না।” বোলপুর থানার পুলিশের তরফ থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। পুলিশ মৃত শিশুর পরিবারের সদস্যদের দাবি এবং ওই পরিবারেরই অভিযুক্ত সদস্যের বয়ানের পরিপেক্ষিতে তদন্ত শুরু করেছে।