বেঙ্গালুরুতে গিয়ে খুন কলকাতার মডেল,গ্রেপ্তার ক্যাব চালক

বেঙ্গালুরু :শুধুমাত্র কলকাতা নয়, রাতের বেঙ্গালুরুও মেয়েদের জন্য নিরাপদ নয়। দিন কয়েক আগে এক মডেলকে রাতে বিমানবন্দর যাওয়ার জন্য ওলা ক্যাব বুক করেছিলেন। কিন্তু গন্তব্যে পৌঁছনোর আগেই তিনি খুন হন। এরপর ওই মডেলের ফোন থেকেই তাঁর স্বামীকে ফোন করে টাকা চান ওই ক্যাব চালক। ক্যাব ড্রাইভারকে গ্রেপ্তার করেছে বেঙ্গালুরু পুলিশ।

জানাযায় ,অভিযুক্ গাড়ি চালকের নাম নাগেশ। ৩১ জুলাই পূজা সিং দে নামে কলকাতার এক মডেল গাড়ি বুক করেন। ইভেন্ট ম্যানেজমেন্টের কাজে তিনি বেঙ্গালুরু এসেছিলেন ৩০ জুলাই। সেদিন বিমানবন্দরে আসার জন্য ওলা ক্যাব বুক করেছিলেন তিনি। সেখান থেকে কলকাতাগামী বিমান ধরার কথা ছিল তাঁর। কিন্তু গাড়ি চালক তাঁকে বিমানবন্দরে না গিয়ে একটি শুনশান জায়গায় তাঁকে নিয়ে যান। গয়না, নগদ টাকাকড়ি ও অন্যান্য মূল্যবান জিনিস লুট করার জন্য পূজাকে আঘাত করে সে। কিন্তু দুর্ভাগ্যবশত আঘাত একটু জোরেই হয়ে যায়। ফলে ঘটনাস্থলেই মারা যান পূজা। এরপর পূজার স্বামীকে পূজারই ফোন থেকে টেক্সট মেসেজ করে ক্যাব চালক নাগেশ। তাঁর কাছে থেকে ৫ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পূজাকে একাধিকবার আঘাত করে নাগেশ। তাঁর মাথায় গুরুতর ক্ষত পাওয়া গিয়েছে। পুলিশ আরও জানিয়েছে, পূজার স্বামী কলকাতার একটি থানায় অভিযোগ জানিয়েছিলেন। কলকাতা পুলিশই বেঙ্গালুরু পুলিশের সঙ্গে যোগাযোগ করে। তারপরই সন্ধান শুরু হয় পূজার। এদিকে বিমানবন্দরের কাছে একটি গ্রাম থেকে পূজার দেহ উদ্ধার করে বেঙ্গালুরু পুলিশ।