মা হতে চলেছেন কৃতি শ্যানন? নিজের বেবি বাম্প এর ছবি প্রকাশ্যে আনলেন

৯ জুলাই ২০২১ : সোশ্যাল মিডিয়ায় বর্তমানে একটি ছবি প্রকাশ পেয়েছে যা হচ্ছে কৃতি শ্যানন এর বেবি বাম্প। তাহলে কি সত্যিই কৃতি শ্যানন মা হতে চলেছেন ? এই প্রশ্নই ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। কেউ পুরো বিষয়টা বুঝে ওঠার আগেই জানা যাচ্ছে কৃতি নাকি ৮ মাসের অন্তঃসত্ত্বা।

বেড়েছে ১৫ কেজি ওজন। এমনকি সামনে এসেছে অভিনেত্রীর বেবি বাম্পের ছবি।তাহলে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন কৃতি শ্যানন? আসলে সম্প্রতি, কৃতির যে বেবি বাম্পের ছবি দেখে লোকজন চমকে গেছেন, তা আসলে ‘মিমি’র। এটি লক্ষণ উতেকর পরিচালিত একটি মারাঠি ছবি ‘মালা আই ভাচে’র হিন্দি রিমেক।

যেখানে অন্তঃসত্ত্বা মহিলার ভূমিকায় দেখা যাবে কৃতি শ্যাননকে। শ্যুটিং ফ্লোরের ছবিই সামনে এসেছে। ‘মিমি’র জন্য নাকি ১৫ কেজি ওজন বাড়িয়েছেন অভিনেত্রী। যা তাঁর পক্ষে একটু কঠিনই ছিল বলে জানিয়েছেন কৃতি।ছবির পোস্টার মুক্তি পেয়েছিল আগেই, ৯ জুলাই শুক্রবার, মুক্তি পেয়েছে ‘মিমি’র টিজার। যেখানে গর্ভাবস্থার বিভিন্ন স্টেজ তুলে ধরা হয়েছে। টিজারটি ইনস্টাগ্রামে শেয়ার করে কৃতি মজা করে লিখেছেন, ”এটা আপনারা যেটা আশা করেছিলেন সেটা নয়।” জানিয়েছেন ‘মিমি’র ট্রেলার মুক্তি পাবে ১৩ জুলাই মঙ্গলবার। এখন এই ছবিটির মুক্তির আশায় বসে রয়েছেন কৃতি শ্যানন এর ফ্যানরা।