মুর্শিদাবাদ বহরমপুর রাধারঘাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের গোপ জান এলাকায় ড্রন নিকাশি ব্যবস্থা ও রাস্তায় জল জমে যাওয়া এই সমস্যা গত পাঁচ বছর ধরে এলাকার মানুষকে সমস্যার মুখে পড়তে হচ্ছে

মুর্শিদাবাদ বহরমপুর রানাঘাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের গোপ জান এলাকায় ড্রন নিকাশি ব্যবস্থা ও রাস্তায় জল জমে যাওয়া এই সমস্যা গত পাঁচ বছর ধরে এলাকার মানুষকে সমস্যার মুখে পড়তে হচ্ছে । এছাড়াও এলাকায় নোংরা ফেলার কোনো জায়গা নাই । এলাকার বাড়ির যত নোংরা সব নিয়ে এসে একটা আর্সেনিকমুক্ত টিউবলের কাছে সবাই ফেলে ।

টিউবল টি নোংরা কারণে ও ব্যবহার না করার জন্য টিউবলটি খারাপ হয়ে পড়ে আছে এলাকাবাসীর দাবি জল নিকাশের ব্যবস্থা ও রাস্তার পাশ দিয়ে ড্রনের ব্যবস্থার দাবি ও পাশাপাশি নোংরা ফেলার জায়গা একটা করা উচিত বলে দাবি করছেন এলাকাবাসী । অপরদিকে পঞ্চায়েত প্রধান মেনুকা বেগম জানায় অনেকবার তিনি ড্রেনের ব্যবস্থা করতে গিয়েছিলেন কিন্তু এলাকাবাসী জায়গায় না ছাড়ায় । পঞ্চায়েত থেকে ড্রেন করতে পারেনি । এলাকাবাসী যদি পঞ্চায়েত কে সাহায্য করে তাহলে এই সমস্যার সমাধান খুব তাড়াতাড়ি করতে পারবে পঞ্চায়েত । বলে জানিয়েছেন পঞ্চায়েতের প্রধান মেনোকা বেগম ।