যশকে ‘স্বামী’ বলে পরিচয় করালেন নুসরত

অপেক্ষার অবসান। বিগত কয়েক মাস ধরে লাগাতার চলা গুঞ্জনে অবশেষে সিলমোহর দিলেন সাংসদ, তারকা নুসরত জাহান। চর্চিত প্রেমিক ও তাঁর সন্তানের বাবাকে নিজের স্বামী বলেই পরিচয় ( introduced ) করালেন নুসরত। নেট মাধ্যমে স্পষ্টভাবে জানালেন যশ দাশগুপ্ত তাঁর স্বামী ও ঈশানের বাবা। উত্‍সবের মরশুমে ফের চর্চায় এবং খবরের শিরোনামে উঠে এলেন টলিপাড়ার নতুন তারকা দম্পতি নুসরত, যশ।

আর ও  পড়ুন      কলকাতা ও উত্তর ২৪ পরগনা জেলায় চোখ রাঙাতে শুরু করেছে করোনা

১০ অক্টোবর অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন ছিল ( introduced )। আগের দিন রাত ১২ টায় সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন যশ। নুসরতের সঙ্গে নিজের বাড়িতে কেক কেটে উদযাপন করেছেন তিনি। সেই কেকে শুভেচ্ছা ছাড়া আর কিছুই লেখা ছিল না। কিন্তু জন্মদিনের ডিনারে বিশেষ চমক ছিল নুসরতের তরফে। বিশেষ একটি কেকের আয়োজন করেছিলেন নুসরত। যার উপরে লেখা ছিল ‘হাসব্যান্ড’ এবং নীচে লেখা ছিল ‘ড্যাড’! অর্থাত্‍ তাঁর স্বামী এবং সন্তানের বাবাকে এই বিশেষ কেক উপহার দিয়েছেন নুসরত। নুসরতের ইনস্টাগ্রামের স্টোরির ওই ছবিটি শেয়ার করেছেন যশও।

ঈশানের জন্মের পরেই মুখ খুলেছিলেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন। তাঁর ধারণা ছিল, নুসরত, যশ সম্ভবত বিয়ে করে নিয়েছেন। কিন্তু আইনি জটিলতার কারণে সর্বসমক্ষে জানাতে পারছেন না। কিন্তু সকল জটিলতা, নিন্দা, সমালোচনাকে উপেক্ষা করেই যশের সঙ্গে সম্পর্ককে স্বীকৃতি দিলেন নুসরত। নিঃসন্দেহে অবাক করা হলেও, বহু অনুরাগীরাই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের।

উল্লেখ্যঃ

অপেক্ষার অবসান। বিগত কয়েক মাস ধরে লাগাতার চলা গুঞ্জনে অবশেষে সিলমোহর দিলেন সাংসদ, তারকা নুসরত জাহান। চর্চিত প্রেমিক ও তাঁর সন্তানের বাবাকে নিজের স্বামী বলেই পরিচয় করালেন নুসরত। নেট মাধ্যমে স্পষ্টভাবে জানালেন যশ দাশগুপ্ত তাঁর স্বামী ও ঈশানের বাবা। উত্‍সবের মরশুমে ফের চর্চায় এবং খবরের শিরোনামে উঠে এলেন টলিপাড়ার নতুন তারকা দম্পতি নুসরত, যশ।

১০ অক্টোবর অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন ছিল। আগের দিন রাত ১২ টায় সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন যশ। নুসরতের সঙ্গে নিজের বাড়িতে কেক কেটে উদযাপন করেছেন তিনি। সেই কেকে শুভেচ্ছা ছাড়া আর কিছুই লেখা ছিল না। কিন্তু জন্মদিনের ডিনারে বিশেষ চমক ছিল নুসরতের তরফে। বিশেষ একটি কেকের আয়োজন করেছিলেন নুসরত। যার উপরে লেখা ছিল ‘হাসব্যান্ড’ এবং নীচে লেখা ছিল ‘ড্যাড’! অর্থাত্‍ তাঁর স্বামী এবং সন্তানের বাবাকে এই বিশেষ কেক উপহার দিয়েছেন নুসরত। নুসরতের ইনস্টাগ্রামের স্টোরির ওই ছবিটি শেয়ার করেছেন যশও।