শুক্রবার মহামান্য হাইকোর্ট থেকে অন্তর্বর্তী জামিনের পর পৌরসভায় নিজের কাজে ফিরে স্বস্তি ফিরে পেলেন ফিরহাদ হাকিম।

নিজস্ব সংবাদদাতা ২৯শে মে ২০২১ কলকাতা:- শুক্রবার মহামান্য হাইকোর্টের পাঁচ বিচারপতির বেঞ্চ এর পক্ষ থেকে ফিরহাদ হাকিম সহ তিন নেতার জামিন মঞ্জুর করা হয়েছে। তার পরপরই শনিবার থেকে কলকাতা পুরসভা সহ নতুন যে সমস্ত দায়িত্ব ইতিমধ্যে মুখ্যমন্ত্রী তাকে দিয়েছেন সে কাজ সম্পূর্ণ ভাবে দায়িত্ব পালন করতে ঝাঁপিয়ে পরে কাজ শুরু করলেন ফিরহাদ হাকিম।

ফিরহাদ হেকিম জানান করোনা সংক্রমনের মতো অতি মারির দাপটে মানুষ জেরবার। ইতিমধ্যেই শহর কলকাতার মানুষের জন্য পুর পরিষেবা অব্যাহত রাখতে আমার উপর সে দায়িত্ব আছে। গৃহবন্দি অবস্থার মধ্যে থাকতে থাকতে আমি হাঁফিয়ে উঠেছিলাম। তারমধ্যে ঘূর্ণিঝড় ইয়াস এর আগমন ও তার মোকাবিলায় সমস্ত রকম প্রস্তুতি বিষয়টিও ছিল। বাড়িতে বসেও আমি প্রতি মুহূর্তে উদ্বেগ-উৎকণ্ঠা ভোগ করার পাশাপাশি ভার্চুয়াল বৈঠক টেলিফোনে কথাবার্তার মধ্যে দিয়ে প্রস্তুতির কাজ করার চেষ্টা করেছি। শহর কলকাতার মানুষের কাছে আমি দায়বদ্ধ।

আমাদের নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার ওপর ভরসা করে যে দায়িত্ব আমার হাতে তুলে দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করতে শনিবার থেকেই ফের আমি আবার শহরের সমস্ত বিষয়ে ঝাঁপিয়ে পড়বো। শনিবার থেকেই আবার পুর পরিষেবা অব্যাহত রাখার পাশাপাশি মানুষের পাশে থাকা ও তাদের অভাব অভিযোগ দূর করা সমস্যার সমাধান করার লক্ষ্যে কাজ শুরু করতে নিয়মিত কলকাতা পুরসভা দায়িত্ব সামলাব।