22 রকমের সবজীর সম্ভার তুলে দিয়ে পিছিয়ে পরা মানুষদের পাশে নদীয়া তৃণমূল কংগ্রেস কর্মীরা।

0
2

গত কয়েকদিন ধরে পাল্লা দিয়ে বাড়ছে তাপমাত্রার পারদ।একদিকে লক ডাউনের জেরে চরম সংকটে দেশের অর্থনৈতিক অবস্থা।গ্রীস্মের তাপদাহকে উপেক্ষা করে সোমবার সকালে নদিয়ার আনুলিয়া হাসপাতাল গেটের সন্মুখে তৃনমুল কংগ্রেসের পক্ষ্য থেকে অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া মানুষজনদের হাতে তুলে দেওয়া হল কাচা শাকসবজী সহ মোট ২২ রকমের দ্রব্য ।এদিন সকালে থেকে আনুলিয়া এলাকার বিভিন্ন জায়গা থেকে আসা মানুষজনদের দুরত্ব বজায় রেখে মোট ২২ রকমের সবজীর সম্ভার তুলে দেওয়া হয়।

এই বিতরন কর্মসুচীতে সামিল হয়েছিলেন নদিয়া জেলা নারী ও সমাজ কল্যান দপ্তরের কর্মাধ্যক্ষ ও তৃনমুল কংগ্রেসের নেত্রী বর্নালী দে,আনুলিয়া পঞ্চায়েত প্রধান শম্পা বিশ্বাস,ভিম কোলে নাথ সহ অন্যন্য নেতৃত্ব। এদিন প্রায় ৪৫০ জন কর্মহীন মানুষদের হাতে এই সবজী সামগ্রী তুলে দেওয়ায় খুশি ওই এলাকার সাধারন মানুষ।

লক ডাউনের পর থেকে রানাঘাট তৃনমুল কংগ্রেসের পক্ষ্য থেকে রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা ব্যানার্জীর নির্দেশ মত করোনা যোদ্ধা হিসেবে তৃনমুল কর্মীরা রাত দিন উজাড় করে মানুষের পাশে থাকার চেস্টা করে যাচ্ছেন। এই সময় রাজনীতি কেউ করতে আসেনি তাই রাজনিতীর উর্দ্ধে উঠে দাড়িয়ে সকল বিপন্ন মানুষের পাশে দাড়ানোয় একান্ত কাম্য বলে জানালেন জেলার নারী ও সমাজ কল্যান দপ্তরের কর্মাধ্যক্ষ বর্নালী দে।