টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা, এই দুই তারকা খেলোয়াড় আহত ( injured ) , কি হবে পঞ্চম দিনে?

injured
injured
1 94 টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা, এই দুই  তারকা খেলোয়াড় আহত ( injured ) , কি হবে পঞ্চম দিনে?
ছবি সংগ্রহে সাইন টিভি

 

টিম ইন্ডিয়ার ড্রেসিংরুম থেকে আসা খারাপ ( injured ) খবর আসার প্রক্রিয়া থেমে থাকেনি, প্রথমে কোচ রবি শাস্ত্রী সহ কোচিং স্টাফের কিছু সদস্যকে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল, কিন্তু যখন রোহিত শর্মা এবং চেতেশ্বর পূজারা আহত হন তখন সমস্যা বেড়ে যায়।

 

ইংল্যান্ডের বিপক্ষে ওভাল টেস্টে ভারতের হয়ে সেঞ্চুরি করা তারকা ওপেনার রোহিত শর্মা হাঁটুর চোট ( injured ) পেয়েছেন। রোহিত শর্মা ছাড়াও চেতেশ্বর পূজারা গোড়ালিতে চোট পেয়েছেন। চোটের কারণে চতুর্থ টেস্টের চতুর্থ দিনে রোহিত শর্মা ও চেতেশ্বর পূজারা ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে মাঠে নামেননি।

 

রোহিত শর্মা (১২7) এবং চেতেশ্বর পূজারা (৬১) ওভাল টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ১৫3 রানের জুটি গড়ে ভারতকে ৪৬৬ রান করতে সাহায্য করে। এই ইনিংসের সময়, পুজার গোড়ালিতে মোড়া ( injured ) লেগেছিল এবং তার ইনিংসের সময় তাকে একটি ব্যান্ডেজ নিয়ে খেলতে হয়েছিল। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করার সময় রোহিত শর্মাও হাঁটুতে চোট পান। তিনি পঞ্চম দিনে মাঠে নামবেন কি না তা এখনও স্পষ্ট হয়নি।

 

বিসিসিআই বলেছে, ‘ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে রোহিত শর্মা এবং চেতেশ্বর পূজারা মাঠে নামেননি। রোহিতের বাম হাঁটু এবং পুজার বাম পায়ের গোড়ালিতে ব্যথা আছে। বিসিসিআই মেডিকেল টিম তাকে মূল্যায়ন করছে। ‘ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে 368 রানের লক্ষ্য তাড়া করছে।

 

আর ও পড়ুন      স্ত্রী গর্ভবতী ( pregnant ) হওয়ায় স্বামীর পায়ের নিচে মাটি সরে গেল, কারণ….

 

জানিয়ে রাখি যে ইংল্যান্ডের বিপক্ষে ওভালে অনুষ্ঠিত চতুর্থ টেস্ট ম্যাচের চতুর্থ দিনে ভারত রবিবার দ্বিতীয় ইনিংসে ৪৬৬ রান করেছে এবং ইংল্যান্ডকে জয়ের জন্য ৩৬৮ রানের টার্গেট দিয়েছে। দিনের খেলা শেষে ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে বিনা উইকেটে ৭৭ রান করে এবং তাদের এখনও জয়ের জন্য ২৯১ রান প্রয়োজন।

 

স্টাম্প পর্যন্ত, ররি বার্নস ১০৮ বলে দুটি চারের সাহায্যে ৩১ রান এবং হাসিব হামিদ ৮৫ বলে ছয়টি চারের সাহায্যে ৪২ রান করার পর ক্রিজে উপস্থিত।

 

দিনের খেলা শেষ না হওয়া পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ভারতকে বোল্ড করার পর, ইংল্যান্ড দল একটি ভাল শুরু করে এবং দিনের খেলার শেষ পর্যন্ত তাদের উদ্বোধনী জুটি অক্ষত থাকে, যখন ভারতের বোলাররা খালি হাতেই থাকে।