বলিউডের নায়কদের যৌনাঙ্গ প্রদর্শন নিয়ে বিস্ফোরক কঙ্গনা রানাউত

0
8

এবার বলিউডের নায়কদের যৌনাঙ্গ প্রদর্শন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। এমনকি অনুরাগ কশ্যপের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করলেন কঙ্গনা রানাউত। টুইটারে কঙ্গনা দাবি করেছেন , ভ্যানিটি ভ্যান কিংবা ঘরের দরজা বন্ধ করেই নাকি তাঁর সামনে যৌনাঙ্গ প্রদর্শন করতেন বলিউডের নামজাদা নায়করা।

শনিবার পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ । পায়েলের সমর্থনে সরব কঙ্গনা যদিও অভিযোগ নস্যাৎ করে অনুরাগ পালটা দাবি করেন, তাঁকে চুপ করানোর জন্যই এমন মিথ্যে কথা বলা হচ্ছে । সোমবার মুম্বইয়ের ওশিয়ারা থানায় অনুরাগ কশ্যপের বিরুদ্ধে এফআইআর করবেন পায়েল ঘোষ। সেরকম তাই জানিয়েছেন তাঁর আইনজীবী নীতিন সৎপুতে। এই পরিস্থিতিতেই প্রাক্তন বন্ধুর বিরুদ্ধে একের এক টুইট করে চলেছেন কঙ্গনা।লিখেছেন, “পায়েল ঘোষ যা বলছেন, বলিউডের নামজাদা নায়করা আমার সঙ্গেও করেছে। ভ্যানিটি ভ্যান কিংবা ঘরের দরজা বন্ধ করে যৌনাঙ্গ প্রদর্শন করত। পার্টির মাঝে বন্ধুত্বপূর্ণ নাচের সুযোগ পেয়ে আচমকা চুমু খেত। কাজের জন্য বাড়ি যাওয়ার কথা বলে জোর করত।”
অনুরাগ কশ্যপ কখনও এক নারীতে সন্তুষ্ট থাকতে পারেন না বলেও টুইটারে অভিযোগ করেন কঙ্গনা। জানান, পরিচালক বিবাহিত থাকার সময়ও নাকি একাধিক নারীসঙ্গে অভ্যস্ত ছিল। অনুরাগ যা করেছেন তা বলিউডের রোজনামচা। উঠতি অভিনেত্রীদের সঙ্গে নাকি দেহব্যবসায়ীদের মতো ব্যবহার করা হয়। ফলত: আবারো চর্চায় গ্ল্যামার দুনিয়ার উল্টো পিঠের ছবি।