মনের মত হবে তো রবিবার? জানুন আজকের রাশিফল

0
9

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আলসেমি করলে বিপদ আসন্ন। বিদেশের কোনো সুখবর আপনাকে উৎফুল্ল করে তুলতে পারে। সম্মাননা পাওয়ার সুযোগও আসতে পারে। ছোট সন্তানের প্রতি আজ খেয়াল রাখুন। প্রয়োজনে প্রিয়জনের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিতে পারেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না। অর্থপ্রাপ্তির অর্থ উপার্জন হতে পারে আজ। প্রেম ও বিয়ের আলোচনায় মন দিন। দূরের যাত্রা শুভ। আলসেমিকে আজ প্রশ্রয় দেবেন না। কাজের মনোবলকে আরও শান দিন।

 

মিথুন : ২১ মে-২০ জুন

ব্যবসায়িক কাজে আজ প্রিয়জনকে যতটা পারেন সহায়তা করুন, তবে অফিস কামাই করে নয়। মানসিক শান্তির জন্য আজ বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। হঠাৎ করে দূরের কোনো খবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

দুপুরের পর প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে চাইলে অফিসে শরীর খারাপের বাহানা দিতেই পারেন আজ বিপদ নেই। ভালোই কাটবে গোটা দি। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। আর্থিক যোগাযোগ শুভ হবে। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আপনার দিনটি কর্মোদ্দীপনায় কেটে যেতে পারে। ব্যবসায়িক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। নিজের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন করে অর্থলগ্নির সুযোগ আসতে পারে।

 

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

হঠাৎ করে কেউ কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন, তাই কোনো ভাবেই অফিসে ডুব দেবেন না। পাশে বসে থাকা কলিগ আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন। প্রভাবশালীদের মনরক্ষা করে চলার চেষ্টা করুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অধীনস্থ কারও ওপর দায়িত্ব দিয়ে দূরের কোনো সফরে যাওয়া ঠিক হবে না। আপনার জন্য রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কাজে অনেক অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আত্মীয়-স্বজনদের কেউ জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে।

 

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। ব্যবসায়ীদের আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে।​

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সরকারি কর্মচারীরা আজ কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের কেউ আজ আপনার বিরাগভাজন হতে পারে। সম্পত্তি বণ্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আজ সাংস্কৃতিক ক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। তাই অফিসে ডুব দিলে, মাটি হবে না আপনার দিন। বরং মন ভালো হবে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। তবে এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

লেখকদের জন্য দিনটি আজ ভালো, তাই অফিস কামাই করে লেখালেখিতে মন দিতে পারেন। কারও কারও জন্য পুরস্কারপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। বিদেশে ব্যবসারত ব্যবসায়ীরা তাদের ব্যবসার ক্ষেত্র বাড়ানোর সুযোগ পাবেন।

NO COMMENTS