কেমন কাটবে বুধবার? পড়ুন রাশিফল

0
5

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে অশান্তির আশঙ্কা। সম্মানহানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। বাবা-মায়ের জন্য দুঃখ বৃদ্ধি। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুর ব্যাপারে চাপ থাকবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসবে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা করুন।

মিথুন (২২ মে – ২১ জুন)

মনের মতো কারও সঙ্গে সারা দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলাদের নিয়ে বিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।শেয়ার বাজার নিয়ে চিন্তা বাড়বে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ব্যবসার জন্য শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের সমস্যা চিন্তা বাড়াবে। কারও কাছে দয়ার পাত্র হতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসায় চাপ বৃদ্ধি।বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। পশু পাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সন্তানকে নিয়ে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনও ভুল কাজ করবার জন্য চিন্তা। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আসক্তি বাড়তে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অনেক খরচ হতে পারে। শরীরের কোনও সমসা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। মানসিক অবসাদ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

পেটের সমস্যার জন্য খাবারে অনীহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা।

NO COMMENTS