বৃহস্পতিবারে লক্ষ্মী আসবে ঘরে? পড়ুন রাশিফল

0
7

 

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

লটারি প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচ হবে। কোনও কারণে লোকের কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। কোনও পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। আইনি কাজে সাফল্য আসতে পারে। অপরের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। নতুন কোনও কাজের চেষ্টা। শেয়ার ব্যবসায় ক্ষতির আশঙ্কা।

মিথুন (২২ মে – ২১ জুন)

প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বৃদ্ধি। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

প্রেমের জন্য মনে আজ খুব ভাল আনন্দ থাকবে। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। কারও কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করুন। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে কোনও চিন্তা বাড়তে পারে। বাড়িতে কোনও কলহ বাধতে পারে। চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। কাজের প্রতি একটু অনীহা আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের জন্য কোনও আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

স্ত্রী ব্যাপারে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসায় চাপ বৃদ্ধি।বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আইনি কোনও কাজের জন্য ঝামেলা হওয়ার আশঙ্কা। কাজের ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

NO COMMENTS