কেমন কাটবে শনিবার, জানুন আজকের রাশিফল

0
4

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। কারও কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করুন। আজ কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।চাকরির জায়গায় কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন।

 

মিথুন (২২ মে – ২১ জুন)

নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। বাড়িতে ভ্রমণের আলোচনা। আজ কারও উপকার করতে গিয়ে সুনাম পাবেন। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

প্রেমে নতুন অশান্তি আসতে পারে। আজ আপনার হাতে কিছু অপচয় হওয়ার আশঙ্কা। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে।

 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ থাকতে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। খারাপ সঙ্গের জন্য কোনও বিপদ আসতে পারে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রী ব্যাপারে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে।

 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সাধু সেবার জন্য মনে আনন্দ। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। সংসারে কোনও কারণে বিবাদ হওয়ার আশঙ্কা। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীরের ব্যাপারে চিন্তা। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও ভাল কাজ করতে পারেন। ব্যবসায় কোনও নতুন ব্যবস্থা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। মা-বাবার সঙ্গে ছোট কোনও বিষয়ে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হওয়ায় আনন্দ।

NO COMMENTS