ভালো কাটুক ছুটির দিন, জানুন আজকের রাশিফল

0
10

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
ধীর-স্থির ভাবে সব কাজ করুন। কোনও ভুলের জন্য বেশ অর্থদণ্ড দিতে হতে পারে। অর্থ রোজগারে বন্ধুর সাহায্য ও পরামর্শ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে ভিসা সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রেমিকার সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। কর্মস্থলে কোনও উচ্চপদস্ত কর্মকর্তার সঙ্গে বিরোধে না জড়ানোই ভাল। শরীর স্বাস্থ্য ভাল যাবে না।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
এই রাশি জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হতে পারে। কোনও অংশীদারি বাণিজ্যে ভাল আয়ের সুযোগ পেতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে ঝামেলার আশঙ্কা রয়েছে। কার্যস্থলে কিছু ঝামেলার মোকাবিলা করতে হবে। কর্মস্থলে কোনও গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর শরীর ভাল যাবে না। শুভ রং সবুজ, শুভ সংখ্যা ২।

মিথুন (২২ মে – ২১ জুন)
আজ মিথুন রাশির জাতক-জাতিকার  ব্যবসা-বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন। বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। বাড়ীতে বড় ভাই-বোনের স্নেহ-ভালবাসা পাবেন। বন্ধুর সাহায্যে চাকরিতে কোনও পরিবর্তন হতে পারে। বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসবে।  প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। উচ্চ চাপের রোগীরা সতর্ক হতে থাকুন। বাড়ির কাজের লোকের উপর বেশী নির্ভর করা ঠিক হবে না।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ভালই যাবে। পারিবারিক বিষয়ে কিছুটা ঝামেলা হতে পারে। স্থাবর ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করতে পারেন। প্রভাবশালী আত্মীয়র দয়ায় কর্ম লাভের যোগ প্রবল। প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের শরীর ভাল যাবে না। যাঁরা যানবাহন ক্রয় করার কথা ভাবছেন তাঁরা সফল হতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি তুলনামূলক ভাল যাবে। সকালের দিকে বাবা-মায়ের সঙ্গে কোনও সাংসারিক বিষয়ে মতবিরোধের আশঙ্কা রয়েছে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। পরীক্ষার্থীরা পরীক্ষায় আশানুরুপ ফলাফল পাবেন না। সৃজনশীল পেশাজীবীদের কাজে কর্মে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে ঝামেলা হতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নিজের কাজ এড়িয়ে যাওয়ার ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা হতে পারে। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হতে পারে। কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। ঋণ শোধের জন্য চেষ্টা করুন। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলা রাশির জাতক-জাতিকার দিনটি সকালের দিকে ব্যয়বহুল হবে। ঝামেলার সম্ভবনা রয়েছে। ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনও রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। পরিবারের সঙ্গে কিছু বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
এই রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সির ব্যবসায় অগ্রগতি আশা করা যায়। তবে প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মস্থলে উল্লেখযোগ্য কোনও পরিবর্তন হবে না। গুরুজনদের স্বাস্থ্য হঠাৎ খারাপ হতে পারে। প্রেমে পরিবর্তন নেই। ব্যবসায় লাভ কম হবে। বন্ধুর কোনও কাজ আপনার মনের আনন্দ আনবে। বাইরের লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, অকারণ কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সৃজনশীল কাজে অগ্রগতি হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজকের দিনটি আপনার ভাল যাবে না। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। চাকরিজীবীদের কাজে বারংবার হয়রানির আশঙ্কা। সরকারি চাকুরেদের কাজে সতর্ক হতে হবে। রাজনৈতিক নেতাকর্মীদের শত্রুতার কারণে কাজে বাধা-বিপত্তি দেখা দেবে। বাবা-মা-এর সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কুম্ভের জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। আধ্যাত্মীক ধর্মীয় কাজে অগ্রগতি হতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনও পরীক্ষায় অংশ নিতে পারেন। শিক্ষাক্ষেত্রে শিক্ষক বা আধ্যাত্মিক ব্যক্তির সাহায্য পেতে পারেন। আজ অর্থাগমের যোগ আছে। বেকাররা চাকরির খবর পেতে পারেন। প্রিয়জনের বিবাহ স্থির হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীনের জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সির ব্যবসায় অগ্রগতি আশা করা যায়। তবে প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল। সকালের দিকে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। সময় কিছুটা প্রতিকূল হতে পারে। পাওনাদারের কারণে বিরক্ত বোধ করতে পারেন। পুলিশি হয়রানি বা গ্রেফতার থেকে সতর্ক হতে হবে।

NO COMMENTS