পাকিস্তানই আমার ঘরঃ আদনান পুত্র আজান

0
29

নিউজ ডেস্ক : পাকিস্তানই তাঁর নিজের ঘর বললেন মিউজিক কম্পোজার আদনান-পুত্র আজান। আজান সামি, পেশায় বাবার মতই একজন মিউজিক কম্পোজার। আদনানের প্রথম স্ত্রী জেবার সন্তান হলেন এই আজান। পাক বংশোদ্ভুত হলেও গত ৩ বছর আগে ভারতীয় নাগরিকত্ত পেয়েছেন আজান। আপাতত তিনি পাকিস্তানে কর্মরত।


আর সেখানেই সঙ্গীত নিয়ে বেশ মজে আছেন। ভবিষ্যতে পাকিস্তানে গানের জগতে নিজের পরিচয় মজবুত করতে চাইছেন আজান। তাই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন, ‘পাকিস্তানই আমার আপন দেশ। গর্বিত আমি এই দেশের প্রতি।’ অপরদিকে বাবা আদনান সামি ২০১৬ সালে পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় সেনাদের প্রবেশ নিয়ে, সার্জিকাল স্ট্রাইক বিষয়টিকে ভূয়সী প্রশংসা করেছিলেন।


এমনকি প্রধানমন্ত্রীকেও ট্যুইটারে অভিনন্দন জানিয়েছেন তিনি। এছাড়াও বর্তমানে জন্মু-কাশ্মীরের বিষয়ে বার বার নানা প্রসঙ্গে মুখ খুলেছেন আদনান। আর তাই নানা রকম তোপের মুখে পড়েছেন তিনি। তবে আদনান পুত্র এসব বিষয় নিয়ে একেবারেই মাথা ঘামাতে চান না। তাই স্পষ্ট জানিয়ে দিলেন, বাবাকে আমি শ্রদ্ধা করি, তবে পাকিস্তানকে ভালোবাসি। বাবা কোথায় থাকবেন সেটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত, আর এই সিদ্ধান্তকে আমি শ্রদ্ধাও করি।

তেরঙ্গাপ্রেমী বাবার সন্তান হয়েও পাকিস্তানকে নিজের ঘর এবং কোনও অংশে পাকিস্তানকে ভারত থেকে কিছুটা এগিয়ে রাখছেন আজান। আর সেই কারণে রীতিমত শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। আজানের এমন ধারা মন্তব্যে সত্যিই তাজ্জব বনেছেন গোটা মিডিয়া।

NO COMMENTS