দিনহাটার সিতাইয়ে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ১ যুবক

0
9

নিজস্ব সংবাদদাতা, কোচবিহার,১৩ই সেপ্টেম্বর :আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ৩ রাউন্ড গুলি ২টি পিস্তল সহ এক যুবককে গ্রেফতার করল সিতাই থানার পুলিশ। বুধবার রাতে দিনহাটার সিতাই থানার অন্তর্গত সাগরদিঘী এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, ধৃত ওই যুবকের নাম তুতুল বর্মন। এদিন সিতাই থানার ওসি সূর্যদীপ্ত ভট্টাচার্যের নেতৃত্বে রাতভর এই অভিযান চালায় তাতেই মেলে সাফল্য। ধৃত ওই যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, গত দুই সপ্তাহের মধ্যে চারজনকে আগ্নেয়াস্ত্রসহ সিতাই থানার পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। সিতাই এর ঢেঁকিরজান ও গাবুয়া এলাকা থেকে ৩ জনকে দুইটি আগ্নেয়াস্ত্র ও পাঁচ রাউন্ড গুলি সহ গ্রেফতার করা হয়। তারপর গতকাল রাতে ফের আরো এক যুবককে অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে।
বিষয়টি নিয়ে দিনহাটার এসডিপিও মানবেন্দ্র দাস বলেন, অস্ত্র উদ্ধারে পুলিশ নানাভাবে অভিযানে নেমেছে। গোপন সূত্রে খবর পেয়ে সিতাই এর সাগরদীঘির ঘাট এলাকা থেকে ওই যুবককে অস্ত্র ও কয়েক রাউন্ড গুলি সহ গ্রেফতার করতে সক্ষম হয়। বেআইনি অস্ত্র উদ্ধারে পুলিশের অভিযান চলবে।

NO COMMENTS