রাহানেকে ( Rahane ) কি পরের ম্যাচ থেকে বাদ দেওয়া হবে? চড়ছে জল্পনা

Rahane
Rahane
rahane front pic 15258212 5b136a3ea5cf1 রাহানেকে ( Rahane )  কি পরের ম্যাচ থেকে  বাদ দেওয়া হবে? চড়ছে জল্পনা
ছবি সংগ্রহে সাইন টিভি

 

ইংল্যান্ড সফরে অজিঙ্ক রাহানের ( Rahane )  খারাপ ফর্মের কারণে টিম ইন্ডিয়া ভুগছে। শক্তিশালী অবস্থানে থাকা সত্ত্বেও, রাহানের ফ্লপ অনেক সময়ে বাজি ভারতের হাত থেকে সরে যেতে দেখেছে। রাহানে ইংল্যান্ডের বিপক্ষে এই টেস্ট সিরিজের 4 ম্যাচের 6 ইনিংসে 5, 1, 61, 18, 10, 14 এবং 0 রান করেছেন।

 

অজিঙ্কা রাহানেকে ( Rahane )  টিম ইন্ডিয়া থেকে বাদ দেওয়া যেতে পারে, এখন একটি বড় আপডেট সামনে এসেছে। টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোড চমকপ্রদ প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন, অজিঙ্ক রাহানের খারাপ ফর্ম দলের জন্য চিন্তার বিষয় নয়। বিক্রম রাঠোড ইঙ্গিত দিয়েছেন যে ম্যানচেস্টারে অনুষ্ঠিত পঞ্চম এবং শেষ টেস্ট ম্যাচের জন্য অজিঙ্কা রাহানেকেও দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

 

আর ও  পড়ুন     ট্রায়াল রুম থেকে উর্বশী ( Urvashi ) রাউতেলার ভিডিও নজর কাড়লো অনুরাগীদের

 

রাঠোড়ের মতে, এই মুহূর্তে অজিঙ্কা রাহানে ( Rahane )  একটি খারাপ পর্বের মধ্য দিয়ে যাচ্ছেন এবং দল তাকে নিয়ে খুব একটা চিন্তিত নয়। অতিথি দল আশা করছে যে অজিঙ্ক রাহানে দ্রুত ফর্মে আসবেন। রাঠোড় বলেন, ‘এই সময়ে দল রাহানেকে নিয়ে চিন্তিত নয়। আমি আগেও বলেছিলাম যে যখন আপনি এত দীর্ঘ সময় ধরে ক্রিকেট খেলেন, তখন কোন এক পর্যায়ে এমন এক পর্যায়ে আসে যখন আপনি রান পান না।

 

রাঠোড় বলেন, ‘এই সময়টা হল যখন একজন খেলোয়াড়ের দলের সমর্থন প্রয়োজন এবং আমরা একই কাজ করছি। পূজারার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। আমরা তাকে বারবার সুযোগ দিয়েছি এবং সে ফিরে এসেছে। তিনি আমাদের জন্য গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন।

 

আমরা আশা করছি যে অজিঙ্কা রাহানেও ফর্মে ফিরবে এবং ভারতীয় দলের ব্যাটিংয়ে তার এখনও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাই আমি মনে করি না আমরা সেই সময়ে আছি যেখানে তার ব্যাটিং আমাদের জন্য চিন্তার বিষয় হওয়া উচিত।