রোনাল্ডোর এক ঝলক দেখা ( See ) পেতে তিন লক্ষ টাকা খরচ করতে হবে!

See
See
ei samay রোনাল্ডোর এক ঝলক দেখা  ( See ) পেতে  তিন লক্ষ টাকা খরচ করতে হবে!
ছবি সংগ্রহে সাইন টিভি

 

রোনাল্ডোর দেখা ( See )  এক ঝলক পেতে তিন লক্ষ টাকা খরচ করতে হবে।  আগামী ১১ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে ক্রিশ্চিয়ানোর ম্যান ইউতে দ্বিতীয় ইনিংস শুরু হতে পারে। নিউ ক্যাসেলের বিরুদ্ধে নামবে রেড ডেভিলসরা। জানা গিয়েছে, সেই ম্যাচের টিকিট বিক্রি হচ্ছে আড়াই হাজার পাউন্ডে।‌ ভারতীয় মুদ্রায় যা পায় তিন লক্ষ টাকা।

 

আর ও পড়ুন  এখন ভূতেরা ( Ghosts ) টেক্সট মেসেজ পাঠায় !

 

বিশ্বকাপকে সর্বশ্রেষ্ঠ এবং বৃহত্তম স্পোর্টিং ইভেন্ট বলা হয়। কিন্তু ( See )  বিশ্বকাপ ফাইনালের টিকিট মূল্য সাধারণত তিন লক্ষ ছাপিয়ে যাওয়ার খুব বেশি নজির নেই। রোনাল্ডোর মার্কেট ভ্যালু নতুন রেকর্ড সৃষ্টি করতে চলেছে। বিশ্ব ফুটবলের পিনআপ বয়কে নিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের আতুঁর ঘরে উন্মাদনার পারদ তুঙ্গে।

 

টিকিটের হাহাকার পড়ে গিয়েছে। মেসি প্যারিস সাঁজাতে সই করার পর ( See )  ফরাসি ক্লাবের জার্সির মূল্য একলাফে অনেক বেড়ে গিয়েছিল। ইংলিশ প্রিমিয়ার লিগের এই ম্যাচটিকে নিয়ে রোনাল্ডোপ্রেমীদের মধ্যে উত্তেজনার পারদ বেশ কয়েকদিন ধরেই চড়তে শুরু করেছিল। দেশের জার্সিতে আলি দাইয়ের রেকর্ড ভেঙে সর্বোচ্চ গোলদাতা হওয়ার পর সেটা আরও বেড়ে গিয়েছে। ইতিমধ্যেই টিকিট নিঃশ্বেষ।

 

এদিকে, সিআর সেভেনের ফ্যান তালিকায় যোগ ( See ) হয়েছে রানি এলিজাবেথের নাম। তাঁর সই করা জার্সি চেয়েছেন ব্রিটেনের রানি। সুত্রের খবর অনুযায়ী শোনা যাচ্ছে, তিনি রোনাল্ডোর নাম এবং জার্সি নম্বর সহ বেশ কয়েকটি জার্সি চেয়েছেন। তারমধ্যে যেন পর্তুগিজ তারকার নিজের হাতে সই করা জার্সি থাকে সেই অনুরোধও করেন রানি এলিজাবেথ। তবে এই বিষয়ে করা টুইট পরবর্তীকালে মুছে দেওয়ায় খবরের সত্যতা যাচাই করা যায়নি। যাই হোক না কেন, রোনাল্ডোর কামব্যাকের মঞ্চ সেট, এবার কিস্তিমাতের পালা।

 

উল্লেখ্য, বিশ্বকাপকে সর্বশ্রেষ্ঠ এবং বৃহত্তম স্পোর্টিং ইভেন্ট বলা হয়। কিন্তু ( See )  বিশ্বকাপ ফাইনালের টিকিট মূল্য সাধারণত তিন লক্ষ ছাপিয়ে যাওয়ার খুব বেশি নজির নেই। রোনাল্ডোর মার্কেট ভ্যালু নতুন রেকর্ড সৃষ্টি করতে চলেছে। বিশ্ব ফুটবলের পিনআপ বয়কে নিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের আতুঁর ঘরে উন্মাদনার পারদ তুঙ্গে। সিআর সেভেনের ফ্যান তালিকায় যোগ ( See ) হয়েছে রানি এলিজাবেথের নাম। তাঁর সই করা জার্সি চেয়েছেন ব্রিটেনের রানি। সুত্রের খবর অনুযায়ী শোনা যাচ্ছে, তিনি রোনাল্ডোর নাম এবং জার্সি নম্বর সহ বেশ কয়েকটি জার্সি চেয়েছেন।