লক্ষ্য স্থির রেখে একের পর এক কর্ম সূচীতে এগিয়ে যাচ্ছেন শুভেন্দু অধিকারী

0
4

নিজস্ব সংবাদদাতা পূর্ব মেদিনীপুর:লক্ষ্য স্থির রেখে একের পর এক কর্ম সূচীতে বেরিয়ে পড়ছেন পূর্ব মেদিনীপুরের দামাল রাজনৈতিক নেতা তথা পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। বিজয়া সম্মিলনী অনুষ্ঠান থেকে শুরু করে নন্দীগ্রাম শহীদ দিবস এবং শুক্রবার ফের শ্যামা পূজার উদ্বোধনে শুভেন্দু অধিকারী লাগাতার কর্মসূচী পালন করে চলেছেন পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে।

 

দিন নন্দীগ্রামে প্রদীপ প্রজ্জ্বলিত করে শ্যামা মায়ের মূর্তি উন্মোচন করেন নন্দীগ্রামের বিধায়ক কথা পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। শনিবার কালী পূজা, সে উপলক্ষ্যে তিনি নন্দীগ্রামের একটি ক্লাবের পূজার শুভারম্ভ ঘটান। তবে অন্য দিকে আচমকাই বৃহস্পতিবার সন্ধ্যায় প্রশান্ত কিশোরের দল শুভেন্দু বাবুর বাড়ি পৌঁছে যান। তাঁরা শুভেন্দুর বাবা তৃণমূলের শীর্ষ নেতা, সাংসদ শিশির অধিকারীর সাথে দেখা করেন, তবে সেই সময় বাড়িতে ছিলেন না শুভেন্দু অধিকারী। যা নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনা তুঙ্গে। অন্য দিকে দীপাবলীর মরশুমে শুভেন্দুবাবু নন্দীগ্রামে পূজা মণ্ডপ সহ মূর্তি উন্মোচন করেন। এই দিন বক্তব্য রাখতে গিয়ে নন্দীগ্রামের ইতিহাস তুলে ধরেন তিনি।

আরও পড়ুন…হাতেনাতে ধরা পড়ল পরকীয়া সম্পর্ক, গৃহবধূর প্রেমিককে গণধোলাই

পাশাপাশি একাধিক বক্তব্য করার মাঝে তিনি বক্তব্য রাখতে গিয়ে এলাকার একাধিক উন্নয়ন নিয়ে বক্তব্য রাখতে গিয়ে বলেন, “ নিজেকে নিয়ে কিছু বলতে চাই না নিজে যাকে বড় বলে, বড় সেই নয় লোকে যারে বড় বলে বড় সেই হয়” যা নিয়ে রাজনৈতিক মহলে তৈরি হয়েছে জল্পনা।