করোনায় আক্রান্ত প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য্য, দ্বিতীয় দফার টেস্টে রিপোর্ট পজিটিভ।

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়ি:-▪ দ্বিতীয় দফায় সোয়াব টেস্টের রিপোর্টে কোরোনা পজিটিভ শিলিগুড়ির বিধায়ক তথা শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্যের। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন মাটিগাড়া একটি বেসরকারি হাসপাতালে তবে ইতিমধ্যেই তাকে মাটিগাড়ার কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।
বেশ কিছুদিন ধরেই জ্বর সর্দিতে ভুগছিলেন তিনি, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ও তার স্ত্রী সোয়াব টেস্ট করান। তবে, তাদের সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। তিনি ডায়াবেটিকের রোগী ছিলেন তারই জেরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নানান টেস্ট করান এবং চিকিৎসকের তত্ত্বাবধানে থাকেন। তবে, জানা গিয়েছে গতকাল চিকিৎসকেরা তাকে হাসপাতালে ভর্তি হবার পরামর্শ দেয়। সেই মতো মঙ্গলবার মাটিগাড়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তবে, আজ তার দ্বিতীয় দফায় সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাকে দ্রুতই স্থানান্তরিত কোভিড হাসপাতালে স্থানান্তরিত করার ব্যবস্থা করা হয়।
অন্যদিকে এই খবর পাওয়ার পরেই শিলিগুড়ি পুরনিগমের প্রধান কার্যালয়ে শুরু হয় জীবাণুনাশক স্যানিটাইজার স্প্রে করা। একই সাথে শিলিগুড়ি পুরনিগমের কমিশনার সোনাম ওয়াংদি ভুটিয়া জানিয়েছেন আগামী দুদিন পুরনিগমের প্রধান কার্যালয় স্যানিটাইজেশনের জন্য বন্ধ রাখা হবে। তবে জরুরি পরিষেবা স্বাভাবিক থাকবে।