গোটা বাংলাটা মমতা ব্যানার্জীর, মহিলা সম্মেলন অনুষ্ঠানে এমনই বললেন রাজ্যের স্বাস্থ্য মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, আসানসোল, ৭ ডিসেম্বর, “বাংলাটা মমতা ব্যানার্জীর, এর বিকল্প কিছুই নেই। গোটা দেশ তথা রাজ্যের প্রতিবাদী কণ্ঠস্বর বলতে এই মমতা ব্যানার্জী, তারপর অন্য কেউ”, এমনই বক্তব্য রাখলেন রাজ্যের স্বাস্থ্য মন্ত্রী তথা রাজ্য তৃনমূল কংগ্রেসের মহিলা সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।
জামুড়িয়ার কেন্দা ফুটবল ময়দানে পশ্চিম বর্ধমান জেলা মহিলা সম্মেলন অনুষ্ঠানে যোগ দিতে এসে এই বক্তব্য রাখেন তিনি। তিনি বলেন খড়গপুর, করিমপুর ও কালিয়াগঞ্জ উপনির্বাচনে তৃনমূল কংগ্রেস যে ভাবে জয় লাভ করেছে তাতে বাংলায় বিজেপির কি পরিস্থিতি তা সবাই জেনে গেছে। তিনি কেন্দ্র সরকারকে কটাক্ষ করে বলেন, বিজেপি এন.আর.সি নিয়ে যত লাফালাফি করুক না কেন, মমতা ব্যানার্জী যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলা থেকে এক জন মানুষকে কেউ বিতাড়িত করতে পারবে না। এদিনের মঞ্চ থেকে আইন মন্ত্রী মলয় ঘটক বলেন, পশ্চিম বাংলায় তৃণমূল কংগ্রেস ছাড়া আর অন্য কোন রাজনৈতিক দল থাকবে না। তার প্রমান বাংলার মানুষ বার বার দিয়ে যাচ্ছে। তিনি বলেন বাংলার উন্নয়নের পাশাপাশি মহিলাদের জন্য যে উন্নয়ন করেছে তা অন্য কোন রাজ্যের মুখ্যমন্ত্রী করেনি।
এদিনের অনুষ্ঠানে মঞ্চে হাজির ছিলেন তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি, মেয়র তথা পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি, মালা সাহা সহ সমস্ত ব্লকের সভাপতি ও কর্মীবৃন্দরা।