“দাদা- ভাইয়ের সম্পর্ক আমদের” চন্দ্রশেখরকে নিয়ে এমনটাই বললেন শুভেন্দু

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম বর্ধমান, ২৩ নভেম্বর, ২০২০: দাদা ভাইয়ের কঠিনতম সম্পর্ক দুর্গাপুরে মন্তব্য মন্ত্রী শুভেন্দু অধিকারীর, রাজনৈতিক সামাজিক সব কাজের প্রেরণা দাদা, যতই বিতর্ক হোক দাদা ভাইয়ের সম্পর্কে কেউ চিড় ধরাতে পারবেনা বললেন তৃণমূল নেতা চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়।

একই মঞ্চে দাদা ভাই, উপলক্ষ্য জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন। কিন্তু কোনো রাজনৈতিক প্রতিক্রিয়া দিতে চাইলেন না দাদা। রবিবার দুর্গাপুরে স্বপ্ন উড়ানের প্রথম বছরের জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে এসেছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী, কিন্তু পুজোর উদ্বোধন সেড়ে বেড়িয়ে আসার পর কোনোরকম রাজনৈতিক প্রতিক্রিয়া দিতে চাইলেন না রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। বরং মঞ্চে দাঁড়িয়ে দুর্গাপুর নগর নিগমের ৪নম্বর বোরো চেয়ারম্যান তথা তৃণমূল কংগ্রেস পশ্চিম বর্ধমান জেলার অন্যতম সাধারণ সম্পাদক চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় ফের বললেন, দাদা আমার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের প্রেরণা তাই শত চেষ্টা করলেও দাদা ভাইয়ের সম্পর্কে কেউ চিড় ধরাতে পারবেনা, তাতে যত বিতর্ক তৈরী হলে হোক কোনো অসুবিধা নেই। মঞ্চে বক্তব্য রাখতে উঠে শিষ্যের এই গুরুদক্ষিনার উত্তরও দিলেন শুভেন্দু অধিকারী বললেন, চন্দ্শেখর বন্দ্যোপাধ্যায়ের সাথে আনার আত্মিক সম্পর্ক আর যে সম্পর্কটা দাদা ভাইয়ের কঠিনতম সম্পর্ক, সেই জোরেই আজ আমি দুর্গাপুরে। নন্দীগ্রামের যে সুর সপ্তমে ছিল সে সুর কোথাও যেন উধাও দুর্গাপুরে, আর এতে ফের দোলাচলে রাজনৈতিক মহলের যাবতীয় জল্পনা। তাহলে কি একটু ধীরে চলো নীতিতে মন্ত্রী শুভেন্দু অধিকারী, বুঝে নিতে চাইছেন পরিস্থিতি? এইসব প্রশ্নের বেড়াজালে আটকে এখন যাবতীয় জল্পনা।

আরও পড়ুন…পরপর তিনটে বাড়িতে চুরি, চাঞ্চল্য অণ্ডালে

দুর্গাপুর নগর নিগমের চার নম্বর বোরো অধীন দুর্গাপুর স্বপ্ন উড়ানের প্রথম বছরের জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীকে সম্বর্ধনা জানানো হয় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে, সম্বর্ধনা দেন বোরো চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়, মন্ত্রীকে দেখতে আসা উচ্ছসিত উপস্থিত দর্শক ও শহরবাসীকে শুভেচ্ছা জানান রাজ্যের পরিবহন মন্ত্রী।