নবদ্বীপ গঙ্গার উপর তৈরি সেতুতে বড়সড় ফাটল, সাময়িক বন্ধ হলো যান চলাচল

ফাটল

নবদ্বীপ গঙ্গার উপর তৈরি সেতুতে বড়সড় ফাটল, সাময়িক বন্ধ হলো যান চলাচল। একটানা  বৃষ্টির কারণে নদীয়া জেলার  নবদ্বীপ গঙ্গার উপর তৈরি গৌরাঙ্গ সেতুতে বড়সড় ফাটল। দেখা দিয়েছে।  বুধবার সকালে যানবাহন চালকদের নজরে আসে বড় ফাটল। ব্রিজের মাঝখানে বড় ফাটল দেখে বিষয়টি স্থানীয় প্রশাসনের কাছে জানান যানবাহন চালকরা। এরপরেই ঘটনাস্থলে  ছুটে আসেন পূর্ত দপ্তরের আধিকারিকরা এবং স্থানীয়  থানার পুলিশ।

 

বড়সড় ফাটল দেখে ভারী যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ করে দেওয়া  হয়েছে। চলাচল করছে মোটরবাইক টোটো এবং ছোট ছোট যানবাহন। উল্লেখ্য,  ১৯৭৯ সালে তৈরি এই সেতুটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। সংস্কারের অভাবে এই ধরনের ঘটনা ঘটতে পারে বলে জানা গিয়েছে। তবে এদিন বড়সড় ফাটল দেখতে পাওয়ায় প্রশাসনিক কর্মকর্তারা দ্রুত সেতু মেরামতের জন্য উদ্যোগ গ্রহণ করেছেন। সেতুটি দ্রুত মেরামত করে সমস্ত ধরনের যানবাহন চলাচলের কথা জানানো হয়েছে।

 

আর ও পড়ুন    কারখানার দূষিত জলে মরছে পুকুরের মাছ, সমস্যায় বারাসত এলাকার বাসিন্দারা

 

এদিকে, এদিন সাময়িকভাবে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ায় সমস্যা তৈরি হয়েছে।  যাত্রীরা অন্য পথ ধরে  নানান ধরনের যানবাহন এবং বাসে যাতায়াত শুরু করেছেন। দ্রুত সেতুটি মেরামত হবে বলে জানানো হয়েছে পূর্ত দপ্তরের কর্মকর্তাদের তরফে।

 

উল্লেখ্য, নবদ্বীপ গঙ্গার উপর তৈরি সেতুতে বড়সড় ফাটল, সাময়িক বন্ধ হলো যান চলাচল। একটানা  বৃষ্টির কারণে নদীয়া জেলার  নবদ্বীপ গঙ্গার উপর তৈরি গৌরাঙ্গ সেতুতে বড়সড় ফাটল। দেখা দিয়েছে।  বুধবার সকালে যানবাহন চালকদের নজরে আসে বড় ফাটল। ব্রিজের মাঝখানে বড় ফাটল দেখে বিষয়টি স্থানীয় প্রশাসনের কাছে জানান যানবাহন চালকরা। এরপরেই ঘটনাস্থলে  ছুটে আসেন পূর্ত দপ্তরের আধিকারিকরা এবং স্থানীয়  থানার পুলিশ।  বড়সড় ফাটল দেখে ভারী যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ করে দেওয়া  হয়েছে। চলাচল করছে মোটরবাইক টোটো এবং ছোট ছোট যানবাহন।

 

উল্লেখ্য,  ১৯৭৯ সালে তৈরি এই সেতুটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। সংস্কারের অভাবে এই ধরনের ঘটনা ঘটতে পারে বলে জানা গিয়েছে। তবে এদিন বড়সড় ফাটল দেখতে পাওয়ায় প্রশাসনিক কর্মকর্তারা দ্রুত সেতু মেরামতের জন্য উদ্যোগ গ্রহণ করেছেন। সেতুটি দ্রুত মেরামত করে সমস্ত ধরনের যানবাহন চলাচলের কথা জানানো হয়েছে।