একাধিক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক স্বামীর, প্রতিবাদ করায় গৃহবধূকে মারধর ( Beatings )

Beatings
Beatings
1 350 একাধিক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক স্বামীর, প্রতিবাদ করায় গৃহবধূকে মারধর ( Beatings )
ছবি সংগ্রহে সাইন টিভি

 

একাধিক মহিলার সঙ্গে স্বামীর পরকিয়া রয়েছে অভিযোগ ( Beatings )। প্রতিবাদ করাতেই গৃহবধুর উপর চলত নির্যাতন,মারধর ( Beatings )। এদিন রুখে দাঁড়ালেন প্রতিবেশীরা। ক্ষোভের মুখে গোটা পরিবার। মঙ্গলবার এই ঘটনায় কার্যত উত্তপ্ত দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের নতুন ৬ নং ওয়ার্ডের দিশারি পাড়া এলাকা।

 

উল্লেখ‍্য, দিশারী পাড়া এলাকায় বাসিন্দা নরেশচন্দ্র বর্মণ-এর ছেলে অরবিন্দ বর্মণ-এর সঙ্গে বিয়ে হয় দীপা রায়। অরবিন্দ বর্মণ বেসরকারি কোম্পানিতে কর্মরত। অরবিন্দ বর্মণ-এর স্ত্রী দীপা রায়-এর অভিযোগ তিনি বিয়ের পর জানতে পারেন তার স্বামী একাধিক মহিলার সঙ্গে পরকিয়ায় লিপ্ত।

 

শুধু তাই নয় তার এও অভিযোগ তিনি জানতে পারেন তার স্বামীর রয়েছে একাধিক স্ত্রী-ও। এমনকি স্ত্রী থাকা সত্ত্বেও অবৈধ সম্পর্ক থাকা একাধিক মহিলাকে বাড়িতে নিয়ে এসে রাখত বলেও তার অভিযোগ। দীপা রায় বিস্ফোরক অভিযোগ স্বামীর এহেন কর্মকান্ডের প্রতিবাদ জানানোয় তার শ্বশুড়বাড়ির লোকেরা তার উপর অকথ্য অত্যাচার ( Beatings )  চালাত এবং এমনকি তাকে মারধোরও করত।

 

আর ও পড়ুন    আজ আর মুক্তি নয়, ‘লকআপে’ ( Lockup ) থাকবে পরিমনি

 

দীপা রায়-এর এও অভিযোগ সোমবার তার শাশুড়ী মারা যাওয়ার পর তার উপর তার শ্বশুড়বাড়ির লোকেদের সেই নির্যাতনের মাত্রা চরমে উঠে। এরপরেই গৃহবধু দীপা রায় সহ প্রতিবেশীদের ক্ষোভের মুখে পড়ে নরেশচন্দ্র বর্মণ-এর পরিবার।

 

এদিন গৃহবধুর উপর নির্যাতন ( Beatings ) চালানোর ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত স্বামী অরবিন্দ বর্মণ-এর বোনকে চুলের মুঠি ধরে দুগালে থাপ্পড়-ও মারে। ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দাদের মধ্যে বন্দনা মজুমদার, সম্পা সরকার-এরও অভিযোগ গৃহবধু দীপা রায়-এর উপর নির্যাতন চালাত তার শ্বশুড়বাড়ির লোকেরা এবং তাদের বক্তব্য অরবিন্দ বর্মণ-এর দিল্লীতেও স্ত্রী রয়েছে।

 

অপরদিকে মূল অভিযুক্ত অরবিন্দ বর্মণ-এর বোনের বক্তব্য তারা গৃহবধুকে নির্যাতন করেন না, দীপা রায় মিথ্যা কথা বলছে। প্রাথমিকভাবে জানা গেছে গোটা ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

 

উল্লেখ‍্য, দিশারী পাড়া এলাকায় বাসিন্দা নরেশচন্দ্র বর্মণ-এর ছেলে অরবিন্দ বর্মণ-এর সঙ্গে বিয়ে হয় দীপা রায়। অরবিন্দ বর্মণ বেসরকারি কোম্পানিতে কর্মরত। অরবিন্দ বর্মণ-এর স্ত্রী দীপা রায়-এর অভিযোগ তিনি বিয়ের পর জানতে পারেন তার স্বামী একাধিক মহিলার সঙ্গে পরকিয়ায় লিপ্ত। শুধু তাই নয় তার এও অভিযোগ তিনি জানতে পারেন তার স্বামীর রয়েছে একাধিক স্ত্রী-ও। এমনকি স্ত্রী থাকা সত্ত্বেও অবৈধ সম্পর্ক থাকা একাধিক মহিলাকে বাড়িতে নিয়ে এসে রাখত বলেও তার অভিযোগ। দীপা রায় বিস্ফোরক অভিযোগ স্বামীর এহেন কর্মকান্ডের প্রতিবাদ জানানোয় তার শ্বশুড়বাড়ির লোকেরা তার উপর অকথ্য অত্যাচার ( Beatings )  চালাত এবং এমনকি তাকে মারধোরও করত।