তৃণমূল নেতা কে রাস্তায় ফেলে মার, অভিযোগের নিশানায় বিজেপি

0
4

নিজস্ব সংবাদদাতা, উত্তর ২৪পরগণা,১৪ অক্টোবর, ২০২০:  তৃণমূল নেতা কে রাস্তায় ফেলে এলোপাথাড়ি মারধর করার অভিযোগ উথেছে।এমনকি বাইক ভাঙচুর করে অচৈতন্য অবস্থায় জঙ্গলে ফেলে দেয়  দুষ্কৃতীরা। তৃণমূলের অভিযোগ   বিজেপির দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে।ঘটনাটি ঘটেছে বসিরহাট মহাকুমার হিঙ্গলগঞ্জ ব্লক এর দুলদুলি গ্রাম পঞ্চায়েতের  ভান্ডার খালি রাউত পাড়ার ।

সুত্রের খবর,  গতকাল মঙ্গলবার রাত এগারোটা নাগাদ স্থানীয় তৃণমূল নেতা বছর ২৮ এর দিনবন্ধু কয়াল মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় রাতের অন্ধকারে একদল  দুষ্কৃতী প্রথমে গাছ ফেলে তার মোটরসাইকেল আটকায়। তারপর গাড়ি থেকে নামিয়ে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে লোহার রড ও লাঠি দিয়ে ।তার মোটর বাইকটিকেও ভাঙচুর করা হয় । বেদম প্রহারে দীনবন্ধু অচৈতন্য হয়ে গেলে। তাকে রাস্তার ধারে ঝোপের মধ্যে ফেলে দিয়ে পালায় । তৃণমূলের অভিযোগ   বিজেপির দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে বিজেপির স্থানীয় নেতৃত্ব । বিজেপি নেতা বিবেক সরকারের অভিযোগ আমাদেরও কর্মী-সমর্থকরা মার খেয়েছে তৃণমূলের হাতে এবং জখম হয়েছেন চারজন। অভিযোগ-পাল্টা অভিযোগে উত্তপ্ত হিংগলগঞ্জের ভান্ডার খালি। আক্রান্ত তৃণমূল নেতা দীনবন্ধু কে আজ বুধবার সকাল বেলায় পথচারীরা দেখতে পায়। ঝোপের মধ্যে  অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে । তার ভাঙচুর করা বাইকটি পাশে পড়ে রয়েছে। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। তৃণমূল কর্মী অমর রাউত ও আক্রান্ত তৃণমূল নেতা দীনবন্ধু কয়াল জানান স্থানীয় বিজেপি কর্মী অমর রাউত, ভবতোষ দাস, সমরেশ দাস, সহ বেশকিছু বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাকে রাতের অন্ধকারে খুনের চেষ্টা করে ।

আরও পড়ুন…দিঘা সমুদ্র ট্রলার ডুবে মৃত্যু মৎসজীবির

এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে ঘটনার তদন্ত শুরু করেছে হাসনাবাদ থানার পুলিশ। এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সেটাও পুলিশ খতিয়ে দেখছে। পুলিশ সূত্রে জানা গেছে উভয়পক্ষের ৫ জন জখম হয়েছেন।