পর্যটকদের জন্য চালু হল দীঘা হাওড়া সুপার ফাস্ট এক্সপ্রেস

নিজস্ব সংবাদদাতা পূর্ব মেদিনীপুর, ১৭ অক্টোবর, ২০২০:মহামারী নোবেল করোনা ভাইরাসের মোকাবিলায় ধীরে ধীরে স্বাভাবিক হতে চলেছে যান চলাচল থেকে শুরু করে স্বাভাবিক ছন্দে ফিরছে জন জীবন, দীর্ঘ লকডাউনের পর পুজোতে পর্যটকদের ও  কথা মাথায় রেখে শনিবার থেকে শুরু হল দীঘা হাওড়া সুপার ফাস্ট এক্সপ্রেস ট্রেন। আর এতে খুশী পর্যটকরাও।

পুজোর ছুটিতে পরিবারের সাথে খুশির সময় কাটাতে প্রথম দিনে প্রায় ৫০ জন পর্যটক এলেন ট্রেনে করে। রেল সূত্র জানা যাচ্ছে উইক এণ্ডে আগামী কাল ট্রেনের ৬৫ শতাংশ বুকিং রয়েছে। ট্রেনটি হাওড়া থেকে সকাল ১১ টায় ছাড়ছে, দিঘা থেকে ৩:৩০ মিনিটে ছাড়ছে।

vlcsnap 2020 10 17 13h26m48s880 পর্যটকদের জন্য চালু হল দীঘা হাওড়া সুপার ফাস্ট এক্সপ্রেসএই ট্রেনটি আপাতত পুজোর মর্ষুমে চলতে থাকবে।পর্যটকরা জানাচ্ছেন ফুল সেনিটাইজ করা হচ্ছে যাওয়া আসার দু-এর ক্ষেত্রেই। প্লার্টফর্ম ও প্রতিনিয়ত সেনিটাইজ করা হচ্ছে। ট্রেন চালু হওয়াতে খুশি পর্যটকেরা। আর প্রথম দিনে সমুদ্র সৈকত এলাকায় বেড়াতে এসে এক পর্যটক স্বর্ণালী হাজরা বলেন মহামারি ভাইরাসের কথা

আরও পড়ুন…গনেশচন্দ্রঅ্যাভিনিউয়ে ভয়াবহ আগুন, মৃত ২

মাথায় রেখে রেল প্রশাসন যে ভাবে পদক্ষেপ নিয়েছে পর্যটকদের জন্য তাতে অত্যন্ত খুশি হয়েছে পর্যটকরা, সব মিলিয়ে দীর্ঘদিন লকডাউন কাটিয়ে ওঠার পর সমুদ্র সৈকত এলাকা ঘুরতে এসে অত্যন্ত খোস মেজাজে লক্ষ্য করা হলো সমস্ত পর্যটকদের। সাথে করোনা মোকাবিলার সমস্ত প্রটোকলো মানা হচ্ছে বলে জানা গিয়েছে রেল সূত্রে।