প্রশাসনের নিয়ম ভুলে করোনাকে বাদ দিয়ে ছট পুজোর বাজার করতে মত্ত মানুষ

0
2

নিজস্ব সংবাদদাতা ২০ নভেম্বর ২০২০ পশ্চিম বর্ধমান: করোনা বলে কোনো ভাইরাস যেন নেই এমনই মনে করছে সাধারন মানুষ। লকডাউন থেকে আনলক পর্ব চলছে কিন্তু সবটাই নিজেদের সাবধানতা নিয়ে ।

প্রশাসন ও রাজ্যসরকার বার বার সাধারন মানুষের কাছে আবেদন করছে সামাজিক দূরত্ব বজায় রাখার সাথে মাস্ক ব্যাবহার করা !কারন করোনা ভাইরাসের থেকে বাঁচতে সামাজিক দুরত্ব ও মাস্ক ব্যাবহার করা বাধ্যতা মূলক।  প্রশাসনের প্রচার কে কী মানুষ আদৌ মান্যতা দিচ্ছে সত্যিই কী মানুষ সচেতন !না আমাদের ক্যামেরাতে যে ছবি উঠে এলো তাতে সাধারন মানুষ করোনা ভাইরাসকে ভুলে গেছে !আজ সকালে কুলটী থানার নীয়ামতপুর ফাড়ীর অন্তর্গত নীয়ামতপুর বাজারে ছট পুজোর শেষমুহর্তের প্রস্তুতি বাজারে চলছে কেনাকাটা । না আছে সামাজিক দুরত্ব বজায় না হচ্ছে মাস্কের ব্যাবহার ।তবে কিছু মানুষ সচেতন তার ছবিও দেখাগেলো মাস্ক পরে বাজার করতে এসেছে !সব থেকে বড়ো বেশীরভাগ নীয়ামতপুর বাজারে ফল ও সব্জীবীক্রেতারা মাস্ক ব্যাবহার করছেনা সেরকমটাই উঠে এলো আমাদের ক্যামেরাতে । সামাজিক দূরত্ব ভুলে গিয়ে উপচে পড়া ভীড় দেখা গেলো নীয়ামতপুর বাজারে । 

আরও পড়ুন…জবকার্ড চাওয়াকে কেন্দ্র করে বিজেপি নেতার হাতে নিগৃহীত দুই গৃহবধূ

প্রশ্ন এখানে প্রশাশন বারবার প্রচার করছে করোনা ভাইরাসের থেকে সুরক্ষিত  থাকার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখার মাস্ক ব্যাবহার করা কিন্তু জনসাধারন কী সচেতন প্রশাসনের কথা কী মান্যতা দিচ্ছে মানুষ ?