উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক! স্বীকারোক্তি করেও আফসোস নার্গিসের ?

সাইন টিভি ডেস্কঃ একসময় বলি-অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে জোরদার চর্চা চলত বলিউডে। সেইসময়ে বিভিন্ন সাক্ষাত্‍কারে ‘উদয় ( Uday ) স্রেফ আমার ভালো বন্ধু’ ছাড়া আর কিছু বলতে শোনা যায়নি নার্গিস ফকরি। যদিও উদয়ের ( Uday) সঙ্গে নার্গিসের নাম জড়িয়ে ততদিনে বহু গুঞ্জন ছড়িয়েছে বলি মহলে। দু’জনকে এক সঙ্গে অনেক জায়গায় দেখাও যেত।

সেইসময়ে উদয় ( Uday ) এবং নার্গিসের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের কথা কান পাতলেই শোনা যেত বলিউডের অলিতে গলিতে। সেইসময়ে কেরিয়ার ছাড়া অন্য কিছু নিয়ে প্রায় মুখই খুলতেন না ‘রকস্টার’ এর নায়িকা। তবে এবার খুললেন মুখ। জানালেন, দীর্ঘ ৫ বছর তাঁর সঙ্গে সম্পর্ক ছিল উদয়ের! সম্প্রতি একটি বহুল প্রচারিত পত্রিকাকে দেওয়া সাক্ষাত্‍কারে এই স্বীকারোক্তি করেছেন নার্গিস। উদয়ের সম্পর্কে বলতে গিয়ে তাঁকে ‘ এক সুন্দর হৃদয়ের মানুষ’ ও যেমন বলেছেন তেমন অকপটে জানিয়েওছেন যে আজ তাঁর বড় আফসোস হয় কেন তখন তিনি তাঁর আর উদয়ের সম্পর্কের ব্যাপার সবার সামনে খোলসা করে বলেননি। নার্গিসের কথায়, ‘ভারতে যত মানুষের সঙ্গে আলাপ হয়েছিল তাঁদের মধ্যে সভাকে দারুণ মনের মানুষের নাম উদয় চোপড়া। ওঁর সঙ্গে আমার সম্পর্কের কথা কোনওদিন কারণ আমাকে বলতে ব্যারন করা হয়েছিল।

আর ও পড়ুন    দীঘায় প্রবল জলোচ্ছ্বাস ও ঝড়ো হাওয়া, জারি হল সর্তকতা

আমার অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজন এই পরামর্শ দিয়েছিল আমাকে যা অক্ষরে অক্ষরে চুপচাপ মেনে নিয়েছিলাম। যা নিয়ে আজ বড্ড আফসোস হয়’। শোনা যায়, ক্রমাগত গসিপ শুনতে শুনতে কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলছিলেন নায়িকা। এরপর তাঁদের বিচ্ছেদের পর বলিউডে হাতে গোনা কয়েকটি কাজ করলেও বেশিদিন আর এদেশে থাকেননি উদয়ের প্রাক্তন। বলিউডে কেরিয়ার জমে ওঠার পর তিনি স্বেচ্ছায় সব ছেড়ে চলে যান। শোনা যায়, এরপর নাকি একেবারে ভেঙে পড়েন নার্গিস এবং প্রায় রাতারাতি চলে যান নিউ ইয়র্কে। নার্গিসের টিমের তরফ থেকে অবশ্য জানানো হয়, শারীরিক অসুস্থতার কারণে কাজ থেকে বিরতি নিয়েছিলেন বলি-সুন্দরী।

 

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)